171881

আবরার হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত ট্রাইব্যুনালে বিচারের দাবি ছাত্র মজলিসের

আওয়ার ইসলাম: বুয়েটের মেধাবী ছাত্র আবরার হত্যায় জড়িত সকল খুনীদের দ্রুত ট্রাইব্যুনালে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মনসুরুল আলম মনসুর।

তিনি বলেছেন, ভারতের সাথে বাংলাদেশের স্বার্থবিরোধী চুক্তির প্রতিবাদ করায় আবরার ফাহাদকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আবরার হত্যার সুষ্ঠু বিচার না হলে সারাদেশে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।

বুয়েটের মেধাবী ছাত্র আবরারের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

৯ সেপ্টেম্বর বুধবার বিকাল সাড়ে ৩টায় জাতীয় প্রেসক্লাবের সামনে ইসলামী ছাত্র মজলিস ঢাকা মহানগরী দক্ষিণ সভাপতি ইমরান হোসাইনের সভাপতিত্বে ও ঢাকা মহানগরী উত্তর সভাপতি আজীজ উল্লাহ আহমদীর পরিচালনায় মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্র মজলিসের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি ও খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব শেখ গোলাম আসগর, অধ্যাপক মুহাম্মদ আবদুল জলিল, ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহিন, আবদুল গাফফার, শাব্বির আহমদ, খন্দকার সাহাব উদ্দিন আহমদ, মাওলানা সাইফউদ্দিন আহমদ, কাজী আরিফুর রহমান, এনামুল হক সাদী, মুহাম্মদ রিয়াজুল ইসলাম, মুহাম্মদ সালমান, নূর মুহাম্মদ প্রমুখ।

মানববন্ধনে ছাত্রলীগের নির্মম নির্যাতনে নিহত বুয়েটের মেধাবী ছাত্র শহীদ আবরার ফাহাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া-মুনাজাত পরিচালনা করেন খেলাফত মজলিসের যুগ্মমহাসচিব মাওলানা আহমদ আলী কাসেমী।

আরএম/

ad

পাঠকের মতামত

Comments are closed.