বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

বছরের যেসব সময়ে যাত্রাবাড়ীতে হাফেজদের কোর্স হয়

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর উত্তর যাত্রাবাড়ীর বিবির বাগিচা বায়তুল আবরারে বছরব্যাপী বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড পরিচালিত মুয়াল্লিমুল হুফফাজ প্রশিক্ষণ কোর্স হয়।

বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড প্রশিক্ষণার্থীদের জন্য ব্যাচভিত্তিক নাজেরা, হিফজ ও কেরাত প্রশিক্ষণ কোর্সের আয়োজন করে।

কোর্সের প্রধান শিক্ষক হিসেবে বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড-এর চেয়ারম্যান, হুফফাজুল কুরআন ফাউন্ডেশন বাংলাদেশের সিনিয়র প্রশিক্ষক হাফেজ কারী নাজমুল হাসান, বাংলাদেশ হিফজ মাদরাসা শিক্ষাবোর্ড-এর মহাসচিব হাফেজ মাওলানা রুহুল আমিন প্রশিক্ষণ প্রদান করেন।

২০১৯-২০ এর ব্যাচ: ১৭তম ব্যাচ, ৫ অক্টোবর থেকে ৩ নভেম্বর। ১৮তম ব্যাচ, ১৮ নভেম্বর থেকে ১৭ ডিসেম্বর। ১৯তম ব্যাচ, ১ জানুয়ারী থেকে ৩০ জানুয়ারী। ২০তম ব্যাচ, ২০ ফেব্রুয়ারী থেকে ২০ মার্চ। ২১ ব্যাচ, ২০ শাবান থেকে ২০ রমজান। চলতি বছরের ১৫তম ব্যাচ ও ১৬তম ব্যাচ ইতোমধ্যে শেষ হয়েছে।

সার্বিক যোগাযোগ: প্রশিক্ষণ, ০১৭২৪৪২৭২৭০, বোর্ড, ০১৭২৬৭৬২২৭৬, ০১৭২৬১৭৯৮১৭।

যাতায়াত: যে কোন জায়গা থেকে যাত্রাবাড়ী চৌরাস্তা নেমে কাজলা ব্রিজ সংলগ্ন মক্কী মসজিদ (৪নং গেট)।

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ