শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


রাজধানীতে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রাজধানীর বাড্ডা ও মিরপুরে পৃথক ঘটনায় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে ২ জন নিহত হয়েছেন। বুধবার রাতে বন্দুকযুদ্ধের এসব ঘটনা ঘটে। নিহতরা হলেন মহারাজ ও নাজমুল হাসান ওরফে বেঙ্গা বাবু।

র‌্যাব-১ এর এএসপি (মিডিয়া) কামরুজ্জামান জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে বাড্ডার সাঁতারকুলের পাঁচখোলা এলাকায় অভিযানে যায় তারা। এসময় র‍্যাবের সঙ্গে গোলাগুলিতে মহারাজ গুলিবিদ্ধ হন। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মহারাজের নামে ২৯ টি মাদক মামলা রয়েছে বলে জানায় র‍্যাব।

অন্যদিকে মিরপুর বেড়িবাঁধে র‌্যাবেরর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নাজমুল হাসান ওরফে ব্যাঙ্গা বাবু (৩৮) নামের একজন নিহত হয়েছেন। তিনি তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। বুধবার দিবাগত রাত সোয়া ৩টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানান, শাহআলী থানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। র‌্যাবের টহল দল সেখানে গেলে তারা গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ