বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

২ হাজার যাত্রীসহ মেঘনার চরে লঞ্চ আটকা পড়ে যাত্রীদের দুর্ভোগ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ঢাকাগামী একটি লঞ্চ প্রায় ২ হাজার যাত্রী নিয়ে চাঁদপুর মেঘনার চরে আটকে পড়ে। জেলা প্রশাসন খবর পেয়ে ইমান হাসান-৫ নামের একটি লঞ্চে তাদের উদ্ধার করে ঢাকা পাঠায়।

জানা যায়, শনিবার সন্ধ্যা ৭টায় লঞ্চটি চাঁদপুর ঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।প্রায় আধা ঘণ্টা  খানেক চলার পর চাঁদপুর সদরের রাজরাজেশ্বর মেঘনার চরে লঞ্চটি আটকে যায়। এ খবর বিআইডাব্লিউটিএ কর্তৃপক্ষকে জানানো হলে রাত সোয়া ৯টায় চাঁদপুর থেকে বিকল্প ইমাম হাসান ৫ নামে আরেকটি লঞ্চ পাঠানো হয়।

লঞ্চটি অদক্ষ চালক দ্বারা চালানো হচ্ছিল বলে অভিযোগ করেন মোশারফ নামের একজন যাত্রী। লঞ্চটি চরে আটকা পড়লে যাত্রীরা চেচামেচি করে শুরু করে বলেও জানান মোশারফ।

চাঁদপুর ঘাটের লঞ্চ সুপার ভাইজার আলী আজগর জানান, ওই লঞ্চে দুইজন চালক রয়েছেন। একজনের সমস্যা হলে আরেকজন চালানোর কথা। কিন্তু কেন এমন ঘটনা ঘটেছে তা লঞ্চে গিয়েই জানা যাবে।

চাঁদপুর বিআইডাব্লিউটিএ’র পরিদর্শক মাহতাব উদ্দিন জানান, বিষয়টি জানার পর যাত্রীদের উদ্ধার করে ঢাকায় পাঠানোর জন্য লঞ্চ কর্তৃপক্ষের মাধ্যমে বিকল্প আরেকটি লঞ্চের ব্যবস্থা করেছি।

চাঁদপুর জেলা প্রশাসক মুহা. মাজেদুর রহমান খান জানান, এ ব্যাপারে কারো ত্রুটি থাকলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

-আইএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ