শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


প্রবাসীদের হয়রানি বন্ধে বিমানবন্দরে সিসিটিভি স্থাপন ও মনিটরিং করা হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠা করব। যেখানে প্রত্যেক নাগরিকের সমান অধিকার থাকবে। এছাড়া প্রবাসী হয়রানি বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়েছে।

শনিবার (২৩ ফেব্রুয়ারি) বিকালে সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের খন্দকার বাজার উচ্চ বিদ্যালয়ে প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের বৃত্তি বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন।

আব্দুল মোমেন বলেন, প্রবাসীরা যাতে হয়রানির শিকার না হয় সেজন্য প্রতিটি বিমানবন্দরে সিসিটিভি স্থাপন ও মনিটরিংয়ের ব্যবস্থা করা হবে। প্রবাসীদের জায়গা সম্পত্তি ভূমিদস্যুর হাত থেকে রক্ষায় একটি সেল গঠন করা হবে। যেখানে প্রবাসীরা অভিযোগ দিলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়া হবে।

প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের চেয়ারপারসন রবিন পালের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিরুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কায়েস, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য শামীমা শাহরিয়ার, সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লুৎফুর রহমান, প্রধামন্ত্রীর সাবেক স্বাস্থ্যবিষয়ক উপদেষ্টা মোদাচ্ছির খান।

সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক শামীম মোহাম্মদ আফজাল, সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে নির্বাচিত (শপথ না নেয়া) মোকাব্বির খান ও ওসমানীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী।

অনুষ্ঠানে ট্রাস্টের পক্ষ থেকে ওসমানীনগর ও বালাগঞ্জ উপজেলার বিভিন্ন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৯০০ শিক্ষার্থীর মধ্যে বৃত্তি হিসেবে ৪০ লাখ টাকার চেক তুলে দেন অতিথিরা।

-এএ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ