বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১২ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফের ৩ দিনের হিট অ্যালার্ট জারি, হতে পারে বৃষ্টি যুদ্ধ কখনোই কোনো সমাধান দিতে পারে না: প্রধানমন্ত্রী সব ডিসি-এসপির সঙ্গে ইসির বৈঠক বৃহস্পতিবার ‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা

তালেবানের সঙ্গে বৈঠক করবেন সৌদি যুবরাজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: পাকিস্তান সফরে সৌদি যুবরাজ মুহাম্মদ বিন সালমান আফগান তালেবান প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন। খবর রয়টার্সের

আগামীকাল রোববার পাকিস্তান সফরে যাচ্ছেন যুবরাজ। দীর্ঘ ১৭ বছরের আফগান গৃহযুদ্ধ অবসানের চেষ্টা হিসেবে তিনি তালেবান প্রতিনিধি দলের সঙ্গে বৈঠক করবেন বলে জানা গেছে।

আফগান সরকার ও তালেবানের মধ্যে শান্তি আলোচনার জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে পাকিস্তান। আর কট্টরবাদীদের সমর্থক হিসেবে পরিচিত সৌদি আরবও এই শান্তি আলোচনার সদস্যভুক্ত দেশ।

পাকিস্তানি দুই জ্যেষ্ঠ কর্মকর্তা রয়টার্সকে জানান, ইসলামাবাদে তালেবান প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসতে পারেন মুহাম্মদ বিন সালমান। অবশ্য বিষয়টি এখনো গোপনীয়।

তবে কাতার থেকে তালেবানের এক জ্যেষ্ঠ নেতা দাবি করেছেন, যুবরাজের সঙ্গে বৈঠকের বিষয়ে কোনো সিদ্ধান্ত হয়নি।

তিনি বলেছেন, আসলে যুবরাজ মুহাম্মদের সঙ্গে বৈঠকের বিষয়টি পরিকল্পনায় নেই। তবে আমরা ইসলমাবাদে অবস্থানকালে বিষয়টি নিয়ে আলোচনা করতে পারি।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ