মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৩ বৈশাখ ১৪৩১ ।। ৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
উপজেলা নির্বাচন নিয়ে ইসির নতুন নির্দেশনা ইরান সার্বভৌমত্ব রক্ষা করে পরিস্থিতি সামাল দিতে সক্ষম: চীন বান্দরবানে দুর্গম পাহাড়ে অভিযানে কুকি-চিনের ৯ সদস্য গ্রেফতার আজমিরীগঞ্জে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের কমিটি গঠন উদীচীর কর্মকাণ্ডে আইনশৃঙ্খলা বাহিনী বিব্রত: ডিএমপি অনলাইন নিউজ পোর্টালের বিজ্ঞাপন নীতিমালা শিগগিরই বাস্তবায়ন : তথ্য প্রতিমন্ত্রী ইরানের হামলা ঠেকাতে ইসরায়েলকে সহায়তা করা নিয়ে যা বলছে সৌদি মিয়ানমারের আরও ১৩ সীমান্তরক্ষী পালিয়ে বাংলাদেশে শাইখ যাকারিয়া ইসলামিক রিসার্চ সেন্টারে যোগদান করলেন মুফতি মকবুল হোসাইন কাসেমী খুলনায় ইসলামী ছাত্র আন্দোলন নেতার হাত-পা বাঁধা লাশ উদ্ধার

খিত্তায় হঠাৎ অসুস্থ, হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: টঙ্গীর তুরাগ তীরে বিশ্ব ইজতেমায় হঠাৎ অসুস্থ হয়ে আরও এক মুসল্লির মৃত্যু হয়েছে। আজ শনিবার ভোরে তার মৃত্যু হয়।

মৃত ব্যক্তির নাম মো. আবুল হোসেন (৫৫), তিনি ঢাকার কদমতলা এলাকার বাসিন্দা।

ইজতেমা মাঠে লাশের জিম্মাদার আদম আলী জানান, শনিবার ভোরে আবুল হোসেন ইজতেমা ময়দানে তার নিজ খিত্তায় অসুস্থ হয়ে পড়েন। টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানিয়েছেন জিম্মাদার আদম আলী।

এর আগে ইজতেমায় যোগ দিতে আসা আরও পাঁচ জন মারা যান। তারা হলেন– সিরাজগঞ্জের বেলকুচি থানার আব্দুর রহমান (৫৫), ফেনীর সফিকুর রহমান (৫৮), নাটোরের মো. আলী (৫৫), কুষ্টিয়ার মো. সিরাজুল ইসলাম (৬৫) ও ব্রাহ্মণবাড়িয়ার আব্দুল জব্বর (৪০)।

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ