২০১৯-০২-১০

শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

মারকাযুল ফুরকান আইডিয়াল মাদরাসার আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলন

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: রাজধানী ঢাকার মুগদা কবরস্থান  মাঠে মারকাযুুল ফুরকান আইডিয়াল মাদরাসার কর্তৃক চতুর্থতম আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলনের আয়োজন করা হয়েছে।

১৩ ফেব্র্রুুয়ারি বুধবার জোহরের পরে ইসলামিক ফাউন্ডেশনের গর্ভনর আলহাজ্ব মিছবাহুর রহমান চৌধুুরীর সভাপতিত্বে এ সম্মেলন অনুষ্ঠিত হবে।

আন্তর্জাতিক এ কেরাত সম্মেলনে বিদেশী মেহমান হিসেবে থাকবেন, ডা. শায়খ মুহাম্মদ বিন ইসমাঈল আল-আলী (সৌদি আরব), শায়খ ক্বারী ইয়াহইয়া শরক্বাভী (মিশর), শায়খ ক্বারী জামাল শিহাব (মিশর), শায়খ ক্বারী শোয়াইব মুহাম্মদ আল আজহারী (মিশর), শায়খ ক্বারী ওসামা আল হাওয়ারী (মিশর), শায়খ ক্বারী রেজা আইয়ুব (তানজেনিয়া), শায়খ ক্বারী ইবরাহিম ক্বাসি (পাকিস্তান), শায়খ ক্বারী তৈয়ব জামাল (ভারত) এবং শায়খ ক্বারী আইয়ুব আসিফ (লন্ডন)।

এবং দেশী মেহমান হিসেবে থাকবেন, ক্বারী নাজমুল হাসান, ক্বারী এ কে এম ফিরোজ আহমাদ, ক্বারী মাঞ্জুর বিন মোস্তফা, ক্বারী সাইদুল ইসলাম আসাদ, ক্বারী তাওহিদ লাহোরী, ক্বারী আনাস বিন আনোয়ার, হাফেজ ক্বারী জাকারিয়া, হাফেজ ক্বারী তরিকুল েইসলাম ও ক্বারী রিফাত বিন আব্দুর রশিদ।

উপস্থিত থাকবেন, মন্ত্রী পরিষদের মাননীয় মন্ত্রী এবং সংসদ সদস্যবৃন্দ, বিশিষ্ট ওলামায়ে কেরাম, ব্যবসায়ী, রাজনীতিবিদ, সাংবাদিক ও প্রশাসনের উচ্চ পর্যায়ের ব্যক্তিবর্গ।

মারকাযুুল ফুরকান  আইডিয়াল মাদরাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল হাফেজ মাওলানা মোশারফ হোসাইন মাহমুদ কুরআন প্রেমি সকলকে এ আন্তর্জাতিক ক্বেরাত সম্মেলনে অংশগ্রহণের জন্য উদ্বাত্ত আহ্বান জানান।

মুহাম্মাদ গোলাম কিবরিয়া খাঁন রাজার সার্বিক তত্ত্বাবধানে সংগীত পরিবেশনা করবে জাতীয় সংস্কৃতিক শিল্পীগোষ্ঠী কলরব।