২০১৯-০২-১০

শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

‘কাদিয়ানিরা মুসলিম নামধারী কাফের’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: কাদিয়ানিরা মুসলিম নামধারী কাফের তারা অমুসলিম হয়েও ‘আহমদিয়া মুসলিম জামাত’ নাম ধারণ করে বাংলাদেশের সরল-সহজ মুসলমানদের ঈমান ধ্বংস করছে।

পঞ্চগড় জেলার আহমদ নগরে তারা আস্তানা বানিয়েছে। আগামী ২২ থেকে ২৪ ফেব্রুয়ারি তিনদিনব্যাপী জাতীয় ইজতেমা নাম দিয়ে প্রকাশ্যে সম্মেলন করার দুঃসাহস দেখাচ্ছে। এ আয়োজনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ খেলাফত মজলিসের আমির শায়খুল হাদিস মাওলানা ইসমাঈল নূরপুরী ও মহাসচিব মাওলানা মাহফুজুল হক।

গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, এদেশের উলামায়ে কেরাম ও ইসলাম প্রিয় তাওহিদি জনতা বহু আগ থেকেই কাদিয়ানিদের রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা ও মুসলিম নাম ধারণ করে চালিয়ে যাওয়া সকল কার্যক্রম বন্ধ করার দাবীতে আন্দোলন-সংগ্রাম করে আসছে।

ন্যায় সংগত এ দাবী বিশ্বের অধিকাংশ রাষ্ট্র মেনে নিয়েছে। প্রায় ৪২টি দেশে রাষ্ট্রীয়ভাবে তাদেরকে অমুসলিম ঘোষণা করা হয়েছে। অথচ বাংলাদেশের মত মুসলিম রাষ্ট্রে তাদের কার্যক্রম প্রকাশ্যে চলছে। যা কখনোই বরদাস্ত করা যায় না।

নেতৃবৃন্দ অতিসত্বর তাদের জাতীয় ইজতেমা বন্ধের দাবী জানান এবং তাদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণা করা না হলে দেশব্যাপী তীব্র আন্দোলন গড়ে তোলার ডাক দেন।

-এটি