বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


সুরেশ্বর দরবারে জমি নিয়ে সংঘর্ষ, আহত ৩৫

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শরীয়তপুরের নড়িয়া উপজেলার সুরেশ্বর দরবারে জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পীরের ভক্তদের মাঝে দফায় দফায় সংষর্ষ হয়েছে বলে খবর পাওয়া গেছে।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ রাবার বুলেট ছুঁড়ে। সংষর্ষে পুলিশসহ দুই পক্ষের অন্তত ৩৫ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন ক্লিনিক, নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ সংঘর্ষ চলে।

পুলিশ ও স্থানীয়দের বরাতে জানা যায়, উপজেলার সুরেশ্বর দরবারের গদিনশীন শাহ নুরে কামালের সঙ্গে অপর গদিনশীন শাহ নুরে আখতার হোসাইন চুন্নু মিয়ার দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় আদালতে একাধিক মামলা রয়েছে।

পরে দুপুরে জমির দখল বুঝিয়ে দেয়ার জন্য শরীয়তপুর জেলা ও দায়রা জজ আদালত থেকে পুলিশের একটি দল নিয়ে জারিকারক সুরেশ্বর দরবার শরীফে যান। তখন চুন্নু মিয়ার পক্ষের ভক্তরা শাহ কামালের আস্তানার সামনের পাকা সড়ক সাবল দিয়ে উঠাতে থাকে। এতে শাহ কামালের ভক্তরা বাধা দিলে দুই পক্ষের লোকজনের মাঝে বাকবিতণ্ডা হয়।

বাকবিতণ্ডার এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে পুলিশ এবং জেলা ও দায়রা জজ আদালতের কর্মরত জারিকারকসহ অন্তত ৩৫ জন আহত হয়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানা যায়।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ