শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


প্রতীচী শিল্পীগােষ্ঠী'র প্রতিষ্ঠা বার্ষিকী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রতীচী শিল্পীগােষ্ঠী'র ১ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে ইসলামিক ফাউন্ডেশন মিলনায়তনে।

১৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা ৩ টা থেকে শুরু হবে এ অনুষ্ঠান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ শেখ মুহাম্মদ আব্দুল্লাহ এবং প্রধান মেহমান হিসেবে থাকবেন ঢাকা-৭ এর মাননীয় সংসদ সদস্য হাজী মুহাম্মদ সেলিম।

প্রতিচীর প্রধান উপদেষ্টা কাজী আশরাফুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠান উদ্বোধন করবেন ঢাকা মহানগর দক্ষিণ ৫৬ নং ওয়ার্ডের আওয়ামী লীগ সভাপতি আলহাজ মোস্তাফা কামাল সরকার।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে থাকবেন বিশিষ্ট আলেম লেখক, গবেষক ও দৈনিক ইনকিলাবের সহকারী সম্পাদক মাওলানা উবায়দুর রহমান খান নদভী।

বিশেষ মেহমান হিসেবে থাকবেন ইসলামিক ফাউন্ডেশনের গভর্ণর ও ইসলামি বাংলাদেশ ঐক্যজোটের চেয়ারম্যান  আলহাজ মেছবাহুর রহমান চৌধুরী এবং আবু আলা মাসুম।

এছাড়াও থাকবেন আওয়ার ইসলামের বার্তা সম্পাদক মুফতি আব্দুল্লাহ তামিম, মাসুম বিল্লাহ নাফেয়ী, মোকাদ্দেস হোসেন জাহিদ, আলহাজ হাসিবুর রহমান মানিক, মুহাম্মদ মুজিবুল হক, আব্দুল্লাহ আল ইসরাফিল, হাজী দোলোয়ার হোসেন মিয়া ও ফয়সাল আহমেদ মুন্সি।

এইচ এম মাহবুব ইলাহির সার্বিক তত্ত্বাবধানে দেশের উল্লেখযোগ্য নামকরা জাতীয় শিশু কিশোর সংস্কৃতি সংগঠন, প্রতিচী শিল্পীগোষ্ঠী সংগীত পরিবেশনা করবেন।

এছাড়াও কলরব, দাবানল, আহবান, শিহরণ, ঐশীস্বর, একতান, অন্তরঙ্গ, স্বপ্নপূরণ, সুরেরতরী এবং সুরেরতান সংগীত পরিবেশনা করবেন।

No photo description available.-আরএইচ


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ