বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫


ইজতেমার ইমামতি ও আখেরি মোনাজাত নিয়ে আবারো বৈঠক

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিশ্ব ইজতেমার ইমামতি ও আখেরি মোনাজাতসহ কিছু বিষয়ে ধর্ম প্রতিমন্ত্রীর সঙ্গে দ্বিতীয় দফার বৈঠকেও চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারেননি তাবলিগ জামাতের মুরব্বিরা।

এ নিয়ে আবারও বৈঠক করা হবে বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মুহাম্মদ আব্দুল্লাহ।

বিশ্ব ইজতেমা উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষা, সার্বিক নিরাপত্তা, ইজতেমায় আগত বিদেশি অতিথিদের ভিসার ব্যবস্থাসহ অন্যান্য বিষয়ে আজ রোববার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে।

সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত অনুষ্ঠিত এ সভায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মুহাম্মদ আব্দুল্লাহ, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল ছাড়াও আইনশৃঙ্খলা বাহিনীর শীর্ষ কর্মকর্তা ও তাবলিগ জামাতের বিবাদমান দু’গ্রুপের শীর্ষ মুরুব্বিরা অংশ নেন।

বৈঠক শেষে ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মুহাম্মদ আব্দুল্লাহ সাংবাদিকদের বলেন, ‘কিছু বিষয়ে এখনও মতভিন্নতা রয়েছে। সেজন্য শিগগিরই তাদের সঙ্গে আবারও বৈঠক করা হবে। ওই বৈঠকেই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত হবে।’

তাবলিগ জামাতের দু’পক্ষের শীর্ষ মুরুব্বিদের মধ্যে উপস্থিত ছিলেন— মাওলানা যোবায়ের, মাওলানা ওমর ফারুক, সৈয়দ ওয়াসিফুল ইসলামসহ প্রমুখ।

-এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ