শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


জাবিতে মাদকের আসর থেকে ছাত্রীসহ আটক ১০

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে একদল মাদকাসক্ত ১০ শিক্ষার্থীকে আটক করেছে পুলিশ। তাদের মধ্যে তিনজন মেয়েও রয়েছে।

তিন দিনব্যাপী হিম উৎসবের শেষদিন মুক্তমঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান চলার সময় পার্শ্ববর্তী এলাকায় মাদক সেবনকালে তাদের আটক করা হয়। আটককরাদের মধ্যে ঢাকা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীও রয়েছে।

শনিবার রাতে মাদক সেবনের খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসানের নেতৃত্বে প্রক্টরিয়াল বডির সদস্যরা হিম উৎসবের অনুষ্ঠানস্থলে অভিযান চালান।

এ সময় মাদক সেবনের দায়ে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত একাধিক ব্র্যান্ডের কয়েকজন সদস্যকে আটক করা হয়। এছাড়া গাঁজা সেবনকালে আরও ৮ জনকে আটক করা হয়। পরে অবশ্য মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেয় প্রশাসন।

প্রক্টর ফিরোজ-উল-হাসান বলেন, আমরা অভিযান চালিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ার বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী আসাদুজ্জামান নূরকে প্রকাশ্যে মদ্যপান ও বিতরণরত অবস্থায় আটক করি। এ সময় তার সঙ্গে ছাত্রীসহ আরও ১২-১৫ জনকে মদ্যপ অবস্থায় পাওয়া গেছে।

মাদকবিরোধী অভিযানের বিষয়ে প্রক্টর আ স ম ফিরোজ-উল-হাসান বলেন, মাদকের বিরুদ্ধে আমরা ‘জিরো টলারেন্স’ নিয়েছি। মুক্তমঞ্চের সাংস্কৃতিক অনুষ্ঠনকে ঘিরে এভাবে প্রকাশ্যে বহিরাগতদের মাদক সেবন ও মাদক গ্রহণ খুবই দুঃখজনক।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ