২০১৯-০১-২০

শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯

ইসলামী আন্দোলন মালয়েশিয়ার কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠিত

OURISLAM24.COM
news-image

বশির ইবনে জাফর, মালয়েশিয়া প্রতিনিধি

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মালয়েশিয়া কেন্দ্রীয় শাখা কমিটির কাউন্সিল সভা অনুষ্ঠিত হলো আজ। স্থানীয় সময় সকাল ৯ টায় মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের হোটেল মেট্রো কনভেনশন সেন্টারে আয়োজিত এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুস আহমাদ। এছাড়াও উক্ত কাউন্সিল সভায় বক্তব্য রাখেন মালয়েশিয়ার বিভিন্ন শাখা কমিটির নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ ইউনুস আহমাদ বলেন, প্রবাসী মানুষেরা সর্বদা যে দুঃখ-কষ্ট ও ত্যাগ-তিতিক্ষার মাধ্যমে দ্বীনের কাজ করে যাচ্ছেন তা সত্যিই অতুলনীয়। এর উত্তম বিনিময় আল্লাহ রাব্বুল আলামিন আখেরাতে আপনাদের দিবেন ইনশাল্লাহ।

মালয়েশিয়া শাখার পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করে তিনি আরো বলেন, ইসলামী আন্দোলনের কর্মীরা কখনো নেতৃত্বের লোভ করে না। তারা পদের জন্য রাজনীতি করে না বরং কেউ দায়িত্বপ্রাপ্ত হলে আল্লাহর ভয়ে শঙ্কিত থাকে নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করতে পারছে কিনা তা নিয়ে। কাজেই এখানে পরামর্শ ভিত্তিক যার উপর যেই দায়িত্ব ন্যস্ত হবে তাকে মনে রাখতে হবে আল্লাহর কাছে স্বীয় কাজের জবাবদিহি করতে হবে এবং তা মাথায় রেখেই দায়িত্বপালন করে যেতে হবে।

ইসলামী আন্দোলন মালয়েশিয়া কেন্দ্রীয় কমিটির ২০১৯-২০ সেশনের জন্য মাওলানা মুফতি আমিরুল ইসলামকে সভাপতি ও মাওলানা মাসউদুর রহমানকে সাধারণ সম্পাদক করে পূর্ণাঙ্গ তালিকা পাঠ করে শোনান দলটির মহাসচিব অধ্যক্ষ ইউনুস আহমাদ।

আরআর