শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

সোহরাওয়ার্দীতে আওয়ামী লীগের বিজয় উৎসব শুরু

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয় উপলক্ষে আওয়ামী লীগের আয়োজিত ‘বিজয় উৎসব’ শুরু হয়েছে।

আজ শনিবার সকাল থেকেই সোহরাওয়ার্দী উদ্যানে নেতাকর্মীরা উৎসবের সাজে ভিড় জমিয়েছেন। বেলা ১২টা থেকে শুরু হয়েছে সমাবেশের আনুষ্ঠানিকতা। প্রধানমন্ত্রী মঞ্চে বক্তব্য রাখবেন বেলা আড়াইটায়।

বেলা ১১টায় সমাবেশস্থলের চারপাশের গেট খুলে দেওয়ায় ভেতরে প্রবেশ করেছেন বিপুলসংখ্যক নেতাকর্মী। নেতাকর্মীদের ‘জয় বাংলা’ স্লোগানে মুখরিত হয়ে উঠেছে সোহরাওয়ার্দী উদ্যান।

বিজয় সমাবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কিছু বিষয়ে গুরুত্বপূর্ণ বার্তা দেবেন বলে জানা গেছে।

দুপুর আড়াইটার পর আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সমাবেশস্থলে আসবেন।

মূল অনুষ্ঠান পরিচালনা করবেন দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এবং উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

রাজধানী ছাড়াও এর পাশের মানিকগঞ্জ, গাজীপুর, নারায়ণগঞ্জ, সাভার, আশুলিয়া ও মুন্সীগঞ্জ জেলার বিপুলসংখ্যক নেতাকর্মীকে মহাসমাবেশে নিয়ে এসেছে আওয়ামী লীগ। বাস, ট্রাক ও রেলপথে নেতাকর্মীরা ঢাকায় এসে বর্ণিল মিছিল নিয়ে সোহরাওয়ার্দী ময়দানে সমবেত হয়েছেন তারা।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ