বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫


‘ভোট ডাকাতির জন্য পুলিশ কর্মকর্তাদের পুরস্কার দেয়া হচ্ছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ভোট ডাকাতির জন্য রাষ্ট্রীয়ভাবে পদক দিয়ে পুলিশ কর্মকর্তাদের পুরস্কার দেয়া হচ্ছে।

বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেছেন,‘জনগণের টাকা ব্যাংক ও সরকারি প্রতিষ্ঠান থেকে লোপাট করে এখন আওয়ামী ক্ষমতাসীনদের আলমারিতে টাকা, লকারে টাকা, তোশকের নিচে টাকা, আর বেশির ভাগ উড়ে গেছে বিদেশে টাকা।  চারিদিকে তাদের গিজগিজ করছে টাকা। তাই নিশীথ রাতে ভোটের তেলেসমাতির হোতাদের মোটা অংকের উৎকোচ ও ভুড়িভোজের পাশাপাশি এখন বীরত্বের পদক দেয়া হবে বলগাহীন উচ্ছ্বাসে।

রিজভী বলেন, শেখ হাসিনার স্বৈরশাসনে আদালত, প্রশাসন ও নির্বাচন কমিশনের তথাকথিত নিরপেক্ষতার গুঞ্জন নজিরবিহীন। কথায় কথায় বিরোধী দলের প্রতি ধমক ও হুমকি নজিরবিহীন। নিজেদের অপকর্ম ঢাকতে সংবাদপত্রের স্বাধীনতাকে খর্ব করার জন্য ‘ড্রাকোনিয়ান’ আইন তৈরি করা হয়েছে যা নজিরবিহীন।

রিজভী বলেন, ‘কেন এই উৎসব? এখন তাদেরকে রাষ্ট্রীয়ভাবে পদক দেয়া হবে কেন, এগুলো জাতি তা জানতে চায়। এটা কি গায়েবি মামলার পুরস্কার? মৃত ব্যক্তিকে আসামি করার পুরস্কার? বিরোধী দলের নেতাকর্মীদেরকে জেলে ঢোকানোর পুরস্কার? বিরোধী নেতাকর্মীদেরকে এলাকা ছাড়া করার পুরস্কার? বিরোধী দলকে নির্বাচনী মাঠে নামতে না দেয়ার পুরস্কার? পোস্টার লাগাতে না দেয়ার পুরস্কার? ধানের শীষের প্রার্থীদের গুলি করা, হামলা করা, জেলে ঢোকানোর পুরস্কার? ধানের শীষের এজেন্টদের গ্রেফতার করা, কেন্দ্র থেকে বের করে দেয়া, মারধর করার পুরস্কার?

টিআইবি রিপোর্টে সরকার ও নির্বাচন কমিশনের আঁতে ঘা লেগেছে জানিয়ে তিনি বলেন, সরকারের সর্বব্যাপী নিয়ন্ত্রণের ঘন অন্ধকার ভেদ করে টিআইবি রিপোর্টে ভোট ডাকাতির মহাসত্য প্রকাশ হওয়াতে সরকারের মন্ত্রীরা ও নির্বাচন কমিশন মুখ লুকাতে পারছে না। সেজন্য আর্তচিৎকার করে সত্য লুকানোর চেষ্টা করলেও কোনো লাভ নেই। মানুষ যা জানার নির্বাচনের আগের দিন রাত থেকেই জেনেছে।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ