শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৪ বৈশাখ ১৪৩১ ।। ১৮ শাওয়াল ১৪৪৫


শেরপুরের তেরাবাজার মাদরাসার মুহাদ্দিস মাওলানা আবদুল্লাহ’র ইন্তেকাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: শেরপুরের জামিয়া সিদ্দীকিয়া তেরাবাজার মাদরাসার সিনিয়র মুহাদ্দিস ও এসআর অফিস জামে মসজিদের ইমাম ও খতিব আলহাজ্ব মাওলানা আবদুল্লাহ ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

আজ (১ জানুয়ারি) মাগরিবের কিছুক্ষণ আগে ময়মনসিংহ মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার মৃত্যুতে জামিয়ায় শোকের ছায়া নেমে এসেছে।

জামিয়া সিদ্দীকিয়া তেরাবাজারের শিক্ষক মাওলানা আবদুল্লাহ আল মামুন আওয়ার ইসলামকে বলেন, মাওলানা আবদুল্লাহ এপেন্ডেসাইডের ব্যথা নিয়ে শেরপুর সদর হাসপতালে ভর্তি ছিলেন। ৩১ ডিসেম্বর সকালে এখানেই অপারেশন করা হয়। কিন্তু এ সময় প্রেসার লো হয়ে এলে অবস্থার অবনতি হতে থাকে। সেখান থেকে তাকে ময়মনসিংহ মেডিকেলে নেয়ার পর ইন্তেকাল করেন তিনি।

মৃত্যুকালে মাওলানা আবদুল্লাহ দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন যাবৎ শেরপুর তেরা বাজার মাদরাসার সিনিয়র মুহাদ্দিস হিসেবে যুক্ত ছিলেন।

মাওলানা আবদুল্লাহ জন্ম শেরপুর শহরেই। তিনি প্রাথমিক লেখাপড়া এ মাদরাসাতেই করেন। তারপর ফুলপুর বালিয়া মাদরাসা থেকে দাওরায়ে হাদিস সম্পন্ন করেন।

মাওলানা আবদুল্লাহর জানাজার নামাজ আগামীকাল সকাল ১১ টায় তেরাবাজার মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে।

মরহুমের পক্ষে মাদরাসার উস্তাদ, শিক্ষার্থীরা দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন। আল্লাহ পাক তাকে যেন জান্নাতের উচ্চ মাকাম দান করেন।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ