শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ড. কামাল কখনও দেশের জন্য কাজ করেননি: আইনমন্ত্রী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ড. কামাল হোসেনের আসল রূপ বেরিয়ে এসেছে, তিনি কখনও দেশের জন্য কোনো কাজ করেননি মন্তব্য করেছেন আইনমন্ত্রী আনিসুল হক।

সেই সঙ্গে আসন্ন সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধীদের প্রত্যাখ্যান করার আহ্বান জানিয়েছেন তিনি। আজ মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনিস্টিটিউশন মিলনায়তনে আইনজীবী সম্মেলনে এসব কথা বলেন তিনি। মুক্তিযুদ্ধের স্বপক্ষের আইনজীবীদের নিয়ে ‘একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি’ এই জাতীয় সম্মেলনের আয়োজন করে।

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে যুদ্ধাপরাধীদের নির্মূলে করার ঘোষণা দিয়ে আইনমন্ত্রী বলেন, বিএনপি-জামায়াত নির্বাচনকে ভয় পায়। সব কিছুতে ব্যর্থ হয়ে তারা বাংলার মানুষ নয়, ক্ষমতা চায়। তারা আইএসআইয়ের এজেন্ট।

এ জন্য প্রতিরোধ কমিটি গঠন, জনসচেতনতা তৈরিসহ নানা পদক্ষেপের উল্লেখ করে এ ব্যাপারে মুক্তিযুদ্ধের স্বপক্ষের আইনজীবীদের জেলায় জেলায় আইনি সহায়তা কমিটি গঠনের আহ্বান জানান তিনি।

‘প্রধান নির্বাচন কমিশনার মেরুদণ্ডহীন’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ