শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলে হামলা: ইরানের ওপর যুক্তরাষ্ট্রের নতুন নিষেধাজ্ঞা ইরানে ইসরায়েলের ক্ষেপণাস্ত্র হামলা শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’

‘স্বাধীনতার প্রকৃত স্বাদ পেতে হাতপাখাকে বিজয়ী করুন’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই বলেন, স্বাধীনতার ৪৭ বছর পেরিয়ে আমরা ৪৮ তম বিজয় দিবস পালন করলাম। স্বাধীনতার পর দীর্ঘকাল পেরিয়ে গেলেও স্বাধীনতার ঘোষণাপত্রে উল্লিখিত “সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা” এখনো হয়নি।

তিনি বলেন, দেশের দামাল ছেলেরা এই ঘোষণাকে সামনে রেখেই স্বাধীনতা যুদ্ধে ঝাপিয়ে পরেছিল। যদি আজো সেই দ্বীপ্ত ঘোষণা বাস্তবায়ন করা না হয়, তাহলে ত্রিশ লক্ষ শহীদের রক্তের সাথে বেইমানী করা হবে।

আজ রবিবার বেলা ১১টায় ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল জেলা ও মহানগর শাখার উদ্যোগে নগরীর ফজলুল হক এ্যাভিনিউতে মহান বিজয় দিবস উপলক্ষে বর্ণাঢ্য বিজয় র‌্যালী পূর্ব সমাবেশে উপরোক্ত কথা বলেন হযরত শায়েখে চরমোনাই।

তিনি আরো বলেন, সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠায় নীতির পরিবর্তন করতে হবে। তাই আমরা শুধু নেতার পরিবর্তনে বিশ্বাসী নই, আমরা নেতার সাথে সাথে নীতিরও পরিবর্তন চাই।

শায়েখে চরমোনাই আরো বলেন, দেশের মানুষ যদি স্বাধীনতার প্রকৃত স্বাদ অনুভব করতে চায় তাহলে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর হাতপাখা প্রতিককে বিজয়ী করতে হবে। আমরা নীতির প্রশ্নে আপোষহীন এবং আল্লাহর কাছে প্রত্যেকটি কাজের জবাবদিহীতার ভয় রাখি। তাই আমার বিশ্বাস আমরাই পারবো আগামীর সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়তে।

মহান বিজয় র‌্যালীপূর্ব সমাবেশে আরো বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক এবং চরমোনাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুফতী সৈয়দ এছহাক মুহাম্মাদ আবুল খায়ের, ইসলামী যুব আন্দোলন এর সেক্রেটারী জেনারেল বরিশাল-২আসনে হাতপাখার প্রার্থী মাওলানা নেছার উদ্দিন, ইসলামী আন্দোলন বাংলাদেশ বরিশাল মহানগর সহ-সভাপতি মাওলানা লুৎফর রহমান,

জেলা সহ-সভাপতি মাওলানা ইদরীস আলী, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন এর কেন্দ্রীয় আলিয়া মাদ্রাসা বিষয়ক সম্পাদক গাজী মুহাম্মাদ ওসমান গণী, ইসলামী যুব আন্দোলন বরিশাল মহানগর সভাপতি মাওলানা নাসির উদ্দিন নাইস, জেলা সহ-সভাপতি এইচ.এম.ছানাউল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন বরিশাল মহানগর সভাপতি কে.এম.শরীয়াতুল্লাহ, জেলা সাধারণ সম্পাদক আরমান হোসাইন রিয়াদ প্রমুখ।

ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জমিয়ত নেতা মনির কাসেমীর

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ