বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৫ বৈশাখ ১৪৩১ ।। ২৯ শাওয়াল ১৪৪৫


ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন জমিয়ত নেতা মনির কাসেমীর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) ২০ দলীয় জোটের প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমী বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন।

প্রচলিত সিস্টেমে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো ইসলামসম্মত নয় বলে আলেমগণ এ কাজে বিরত থাকলেও এই প্রথম তিনি শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এ কারণে বিষয়টি আলোচনার সৃষ্টি হয়েছে।

জানা যায়, রোববার সকাল ১১ টপায় মুফতি মনির হোসাইন কাসেমীর নেতৃত্বে দলের নেতাকর্মীদের নিয়ে চাষাঢ়ায় অবস্থিত বিজয় স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে তিনি মুনাজাতের মাধ্যমে একাত্তরের শহীদের মাগফিরাত কামনা করেন।

জমিয়তে উলামায়ে ইসলাম ২০ দলীয় জোটের অন্যতম শরীক দল। এবার দলটি (শায়খ মুমিন অংশ) বিএনপি থেকে ৩ টি আসন পেয়েছে। এর মধ্যে নারায়ণগঞ্জ ৪ আসনে লড়ছেন মুফতি মুনির হোসাইন কাসেমী। তার প্রতিদ্বন্দ্বি আলোচিত রাজনীতিক এমপি শামিম ওসমান।

মুফতি মনির হোসাইন কাসেমী জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব। এবারই প্রথম সংসদ সদস্য নির্বাচন করছেন। সুষ্ঠু নির্বাচন হলে তিনি বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে জানান তিনি।

মঈন খানের নির্বাচন প্রচারণায় হামলা-গুলিতে আহত ৫০

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ