শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৩ বৈশাখ ১৪৩১ ।। ১৭ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ফরিদপুরে দুই সহোদর হত্যা: ৩ মে ঢাকাসহ সারা দেশে ইসলামী আন্দোলনের বিক্ষোভ তীব্র গরমে আলোকিত মানিকছড়ি জনকল্যাণ সংস্থার প্রশংসনীয় উদ্যোগ ফরিদপুরের দুই শহীদ পরিবারের পাশে হেফাজত নেতৃবৃন্দ নির্বাচনে প্রার্থী হওয়ায় বিএনপির ৭৫ নেতা বহিষ্কার ছাদ থেকে পড়ে মাদরাসাছাত্রীর মৃত্যু টানা তাপপ্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড তাপপ্রবাহ থেকে সুরক্ষায় রেলওয়ে কর্মকর্তাদের ৫ নির্দেশনা ‘বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে সহযোগিতা জোরদারের সুযোগ রয়েছে’  মন্দিরে হামলাকারীদের বিরুদ্ধে তদন্তভিত্তিক বিচারের দাবি ইসলামী আন্দোলনের পাকিস্তানের প্রধানমন্ত্রীর বক্তব্য থেকে বিএনপির শিক্ষা নেওয়া উচিত: কাদের

শিবগঞ্জে শ্রমিক লীগ নেতাকে ছুরিকাঘাত

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শ্রমিক লীগ নেতা ও শ্রমিক সমন্বয় কমিটির সভাপতি সাদেকুর রহমান মাস্টারকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েঠে বলে জানিয়েছেন শ্রমিক লীগ নেতা আবদুর রহমান।

তিনি বলেন, সাদেকুর রহমান মাস্টার বৃহস্পতিবার রাতে অফিসের পাশে টয়লেট থেকে বের হচ্ছিলেন। এ সময় একদল মুখোশধারী দুর্বৃত্ত সাদেকুর রহমানকে ছুরিকাঘাত করে আর বলে- সারাজীবন আওয়ামী লীগ করবি। পরে তারা পালিয়ে যায়।

মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ নিয়ে পরিবারের পক্ষ থেকে শিবগঞ্জ থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে ড. কামালের ওপর হামলার অভিযোগ

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ