শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


‘বিভেদ সৃষ্টি করতে কোটি কোটি ডলার ব্যয় করছে ইহুদি এজেন্টরা’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকরামুল হক: চট্টগ্রাম ওমরগনী এম,ই,এস কলেজের অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চট্টগ্রাম নবদূত ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন বলেন এক শ্রেণীর লোভী মুসলমান ষড়যন্ত্রের শিকার হয়ে ইসলামে বিভাজন তৈরিতে বিভোর।

তারা বুঝতেই পারছে না, মুসলিমদের মাঝে হানাহানি, মারামারি ও বিভেদ সৃষ্টি করতে কোটি কোটি ডলার ব্যয় করছে ইহুদি এজেন্টরা

আজ (১৪ ডিসেম্বর) জুমাবার এশিয়ার প্রাচীনতম দ্বীনি বিদ্যাপীট আল জামেয়াতুল আরবিয়াতুল ইসলামিয়া জিরির ১১২ তম দুইদিন ব্যাপী আন্তর্জাতিক বার্ষিক সভা তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আল জামেয়াতুল আরবিয়াতুল ইসলামিয়া জিরির মহাপরিচালক ও শায়খুল হাদিস, আল্লামা শাহ আবরারুল হক রহ. এর খলিফা মাওলানা শাহ মুহাম্মদ তৈয়্যব।

ড. আ ফ ম খালিদ হোসেন তার বক্তব্যে আরো বলেন এসব তথ্য ইহুদী প্রোটোকলে লেখা আছে। ঐক্যবদ্ধ শক্তি নিয়ে এসব চক্রান্তের মুকাবেলা করতে হবে। দারুল উলুম দেওবন্দ ইসলামি চেতনার বাতিঘর। এ চেতনাকে বুকে ধারণ করে ওলামায়ে কেরাম শত বছর ধরে দ্বীনের ময়দানে খিদমত আঞ্জাম দিয়ে যাচ্ছেন। আলিমদের হাতকে শক্তিশালী করা সময়ের দাবি।

সভায় উপস্থিত ছিলেন আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক ও শায়খুল হাদিস, আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের সাধারণ সম্পাদক হাকিমুল ইসলাম আল্লামা শাহ মুফতি আব্দুল হালিম বোখারী, জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারীর সহযোগী পরিচালক, হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব বিশিষ্ট হাদিস বিশারদ আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী।

চট্টগ্রাম ওমরগনী এম,ই,এস কলেজের অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চট্টগ্রাম নবদূত ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন, চট্টগ্রাম জামিয়া দারুল হেদায়া মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মুফতি আজিজুল হক আল মাদানী।

ঢাকা বসুন্ধরা ইসলামিক রিচার্স সেন্টারের পরিচালক মাওলানা মুফতি আরশাদ রহমানী, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মুফতি মিজানুর রহমান, ঢাকা জামিয়া তা'লিমীয়ার পরিচালক মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিক কুয়াকাটা, চকরিয়া বড়ৈতলী ফয়জুল উলুম মাদরামার সাবেক মুহাদ্দিস মাওলানা মুস্তফা নুরী।

ঢাকা মারকাজুত তাক্বওয়া আল ইসলামিয়ার পরিচালক মাওলানা হাবিবুর রহমান মিছবাহ কুয়াকাটা, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মুফতি ইয়াহয়া মাহমুদ, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ লেখক মাওলানা শিহাব উদ্দিন নাটোরী, টেকনাফ জামিয়া ইসলামিয়ার পরিচালক মাওলানা মুফতি কেফায়েত উল্লাহ সহ মাওলানা নুর আহমদ প্রমুখ।

বিএনপি প্রার্থীকে হত্যার চেষ্টায় ছাত্রলীগ নেতা আটক

 এটি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ