বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৯ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫


বিএনপির ওয়েবসাইট ব্লক করেছে সরকার: রিজভী

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: হীন রাজনৈতিক উদ্দেশ্য নিয়েই বিএনপির নিজস্ব ওয়েবসাইটটি সরকার ব্লক করেছে বলে মন্তব্য করেছেন, বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ বুধবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

রিজভী আরো বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র নিজস্ব ওয়েবসাইট ব্লক করা হয়েছে। ২০১৬ সালের ১লা সেপ্টেম্বর বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এই ওয়েবসাইটটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বিএনপি চেয়ারপারসন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া। হীন রাজনৈতিক উদ্দেশ্য নিয়েই বিএনপির নিজস্ব ওয়েবসাইটটি সরকার ব্লক করেছে।

১০ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর থেকে আজ পর্যন্ত বিএনপির ১৮১ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানান রিজভী। তিনি বলেন, আজ ঢাকা-৯ সংসদীয় আসনে ধানের শীষের প্রার্থী আফরোজা আব্বাস গণসংযোগকালে আকস্মিকভাবে আওয়ামী সন্ত্রাসীরা আক্রমণ করে প্রার্থীর হাত থেকে ধানের শীষের লিফলেট কেড়ে নেয় এবং নেতাকর্মীদেরকে বেধড়ক মারধর করে।

তাদের আক্রমণে গুরুতর আহত হয়েছেন বিএনপি’র সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলাম, বিএনপি নেতা রিপন, সিরাজসহ অনেকেই। আক্রমণে ধানের শীষের মহিলা কর্মী-সমর্থকদেরকেও সন্ত্রাসীরা ব্যাপক মারধর ও লাঞ্ছিত করে। পুলিশের আশকারাতেই আওয়ামী সন্ত্রাসীরা এই হামলা চালিয়েছে বলে দাবি করেন তিনি।

সিটি নির্বাচনে ঘরের মাঠে কেমন করবে ইসলামী আন্দোলন?


সম্পর্কিত খবর