শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫


শামীম ওসমান ও মুফতি মুনীর: একে অপরকে যা বললেন

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: নারায়নগঞ্জ-৪ আসনে একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে হেভিওয়েট প্রার্থী কয়েকবারের এমপি শামীম ওসমান। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, প্রতিপক্ষ যেই হোক তাঁকে খাটো করে দেখার সুযোগ নেই।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরো বলেন, মুফতি মুনীর হুসাইন কাসেমী নামে তিনি কাউকে চিনেন না। এই নামটি আগে কখনোই শুনিনি। তাকে জানতে হবে, চিনতে হবে। তারপর তার সম্পর্কে কিছু বলতে হবে। এখনই তো না চিনে, না জেনে কিছু বলতে পারছি না।

তিনি আরও বলেন, আমি প্রতিপক্ষকে কখনোই ছোট করে দেখি না। সবাই যোগ্য, আমাকে আরও যোগ্যতা অর্জন করতে হবে। আমি কখনোই নিজেকে যোগ্য বলে মনে করি না।

অপর দিকে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকে এবারের সংসদ নির্বাচনে সাংসদ প্রার্থী মুফতি মুনীর হুসাইন কাসেমী। তিনি প্রতীক বরাদ্দের পর বেরিয়ে আসলে সাংবাদিকদের একটি প্রশ্নের জবাবে রসিকতা করে বলেন, এ আসনে হেভিওয়েট বলে কিছু নাই। বরং ওজনে আমিই বেশি হবো।

তিনি আরও বলেন, শামীম ওসমানের প্রতিদ্বন্দ্বী হতে পেরে ভালো লাগছে। তিনি একজন আলোচিত ব্যক্তি। তার বিরুদ্ধে নির্বাচন করলে খুব সহজেই মিডিয়া ও মানুষের দৃষ্টি আকর্ষণ করা যাবে। তিনি অভ্যন্ত প্রভাবশালী হলেও আমি তা নিয়ে মোটেও চিন্তিত নই।

এইচএএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ