শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ১৯ বৈশাখ ১৪৩১ ।। ২৪ শাওয়াল ১৪৪৫


‘প্রশ্নবিদ্ধ নির্বাচনের মাধ্যমে দেশকে সংঘাতের দিকে ঠেলবেন না’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: প্রশ্নবিদ্ধ নির্বাচনের মাধ্যমে দেশকে অনিশ্চিত গন্তব্য ও সংঘাতের দিকে ঠেলে দিবেন না। নির্বাচনি প্রচারণা শুরু হলেও এখনও সামান্যতম সুষ্ঠু পরিবেশ সৃষ্টি হয় নাই। তাই সেনাবাহিনীকে বিচারিক ক্ষমতা দেয়ার মাধ্যমে খুব দ্রুত নির্বাচনের পরিবেশ তৈরি করুন। অন্যথায় এর ফলাফল করো জন্যই ভালো হবে না।

আজ ১১ ডিসেম্বর বুধবার সকাল ১১ টায় পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয় থেকে দোয়ার মাধ্যমে একাদশ জাতীয় নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা উদ্বোধনের সময় ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম এসব কথা বলেন।

বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে ঢাকা-৮ আসনের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আবুল কাসেমের প্রচারপত্র বিলির মাধ্যমে প্রচারণা সূচনা কালে বলেন, নির্বাচনকে অবাধ, সুষ্ঠু ও সর্বত্র গ্রহণযোগ্য করার জন্য ইসি ও প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালন করতে হবে। নির্বাচনে প্রশাসন যদি একপেশে নীতি অবলম্বন করে তবে জনগণ তার উপযুক্ত জবাব দিবে।

এসময় তিনি আরো বলেন, বাংলাদেশকে উন্নত রাষ্ট্র হিসেবে বিশ্বের বুকে তুলে ধরতে হলে আসন্ন নির্বাচনে সৎ, যোগ্য ও আল্লাহভীরু ব্যক্তিকে জনগণের প্রতিনিধি নির্বাচন করতে হবে। এ পর্যন্ত যারাই ক্ষমতায় এসেছে তারা দেশকে দুর্নীতিগ্রস্ত করেছে।

আসন্ন নির্বাচনে পুণরায় দুর্নীতিগ্রস্তদের আর ভোট দেয়া যাবে না। প্রকৃত দেশপ্রেমিক এবং দেশ ও জনগণের কল্যাণকামী ব্যক্তিদেরকে জনপ্রতিনিধি নির্বাচিত করতে হবে। সুতরাং আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ কর্তৃক মনোনীত সৎ, যোগ্য ও আল্লাহভীরু ক্লিন ইমেজের প্রার্থীদেরকে সুখী-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে হাতপাখায় ভোট দিন।

আনুষ্ঠানিক প্রচারণা উদ্বোধনের সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অধ্যাপক আশরাফ আলী আকন, অধ্যাপক এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান, মাওলানা ইমতিয়াজ আলম, প্রিন্সিপাল মাওলানা শেখ ফজলে বারী মাসউদ, ঢাকা-১১ আলহাজ্ব আমিনুল ইসলাম, ঢাকা-৭ আলহাজ্ব আব্দুর রহমান, ঢাকা-৮ আসনের প্রার্থী আলহাজ্ব আবুল কাশেম, ঢাকা-১০ আলহাজ্ব আব্দুল আউয়াল, ঢাকা-১৮ আলহাজ্ব আনোয়ার হোসেন, ঢাকা-১২ এডভোকেট শওকত আলী হাওলাদার, ঢাকা-৯ এডভোকেট মানিক মিয়া, ঢাকা-১৭ আমিনুল ইসলাম তালুকদার প্রমুখ।

হাতপাখার প্রার্থীকে ভোট দিতে আল্লামা সুলতান যওক নদভীর চিঠি

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ