শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


১৩ ও ১৪ ডিসেম্বর চট্টগ্রাম জিরি মাদরাসার বার্ষিক সভা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

ইকরামুল হক: দক্ষিণ পূর্ব এশিয়ার প্রাচীনতম দ্বীনি শিক্ষাপ্রতিষ্ঠান চট্টগ্রামের পটিয়াস্থ আল জামেয়াতুল আরবিয়াতুল ইসলামিয়া জিরির ১১২ তম বার্ষিক সভা আগামী (১৩ ও ১৪ ডিসেম্বর ২০১৮) বৃহস্পতিবার ও জুমাবার মাদরাসা প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন আল জামেয়াতুল আরবিয়াতুল ইসলামিয়া জিরির মহাপরিচালক ও শায়খুল হাদিস, শাহ আবরারুল হক রহ. এর খলিফা মাওলানা শাহ মুহাম্মদ তৈয়্যব।

আল জামিয়া আল ইসলামিয়া পটিয়ার মহাপরিচালক ও শায়খুল হাদিস, আঞ্জুমানে ইত্তেহাদুল মাদারিস বাংলাদেশের সাধারণ সম্পাদক হাকিমুল ইসলাম আল্লামা শাহ মুফতি আব্দুল হালিম বোখারি, জামিয়া আহলিয়া মঈনুল ইসলাম হাটহাজারীর সহযোগী পরিচালক, হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব বিশিষ্ট হাদিস বিশারদ আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী।

চট্টগ্রাম ওমরগনী এম,ই,এস কলেজের অধ্যাপক ও বিভাগীয় প্রধান, চট্টগ্রাম নবদূত ঐক্য পরিষদের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক বিশিষ্ট লেখক ও গবেষক মাওলানা ড. আ ফ ম খালিদ হোসেন, চট্টগ্রাম জামিয়া দারুল হেদায়া মাদরাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মুফতি আজিজুল হক আল মাদানী, ঢাকা বসুন্ধরা ইসলামিক রিচার্স সেন্টারের পরিচালক মাওলানা মুফতি আরশাদ রহমানী।

বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মুফতি মিজানুর রহমান, ঢাকা জামিয়া তা'লিমীয়ার পরিচালক মাওলানা হাফিজুর রহমান ছিদ্দিক কুয়াকাটা, ঢাকা মারকাজুত তাক্বওয়া আল ইসলামিয়ার পরিচালক মাওলানা হাবিবুর রহমান মিছবাহ কুয়াকাটা।

বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মুফতি ইয়াহয়া মাহমুদ, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ লেখক মাওলানা শিহাব উদ্দিন নাটোরী, টেকনাফ জামিয়া ইসলামিয়ার পরিচালক মাওলানা মুফতি কেফায়েত উল্লাহ সহ দেশবরেণ্য আরো বহু ওলামা-মাশায়েখ ও বুজর্গানে দ্বীন সভায় উপস্থিত থাকার কথা রয়েছে।

আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমকে এ তথ্য নিশ্চিত করেছেন আল জামেয়াতুল আরবিয়াতুল ইসলামিয়া জিরির সিনিয়র শিক্ষক ও উপস্থাপক মাওলানা হোসাইন আহমদ। অনুষ্ঠানকে সার্বিকভাবে সফল করার জন্য তিনি সর্বস্তরের তৌহিদী জনতার প্রতি যথাসময়ে উপস্থিতির আহবান জানান তিনি।

বিদায়কালে হাটহাজরীতে যা বলে গেলেন আল আকসার ইমাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ