বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’ মালয়েশিয়ার সিটি ইউনিভার্সিটিতে সম্পন্ন হলো বিয়াম'র চ্যাপ্টার কমিটি

গুগল ম্যাপ দেখে ড্রাইভিং করায় ৩০ ফুট খাঁদে গাড়ি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইদানিং প্রযুক্তি যেমন সবকিছু সহজ করে দিয়েছে, তেমনি অনেক ক্ষেত্রে বিপদের কারণও হয়ে গেছে। এমনই এক ঘটনায় মৃত্যুর মুখ থেকে ফিরেছেন তিন বন্ধু।

গুগল ম্যাপ দেখে চালানোর সময় গাড়িসহ ৩০ ফুট গভীর খাঁদের পানিতে পড়ে যার তারা। তবে স্থানীয়রা উদ্ধার করায় প্রাণে বাঁচলেও ওই তিনজন বুকে ও মাথায় আঘাত পেয়েছেন।

ভারতের কেরালার পালামট্টম-অবলিচল রোডের ইনজাথোট্টির কাছে বৃহস্পতিবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে। দুর্ঘটনার শিকার তিন যাত্রী গোকুলদাস, ইসাহক এবং মুস্তফা ত্রিশূরের ওয়াক্কানচেরির বাসিন্দা।

ত্রিশূর থেকে মুন্নার যাওয়ার জন্য শর্টকাট এই রাস্তা ধরেছিলেন তারা। অচেনা রাস্তা হওয়ায় গুগল ম্যাপ দেখে গাড়ি চালাচ্ছিলেন।

ওই যুবকরা জানিয়েছেন, পালামট্টম-অবলিচল রোড ধরে যাওয়ার সময় হঠাৎ মাঝ রাস্তায় একটি বিশাল খাদ নজরে আসে তাদের। কিন্তু গাড়ি তখন খাদের প্রায় কিনারায় চলে যায়। চালকের আসনে থাকা যুবক ব্রেক কষে গাড়ি থামানোর চেষ্টা করেও পারেননি। নিয়ন্ত্রণ হারিয়ে তিন জনকে নিয়ে গাড়িটি পড়ে যায় ওই খাদে।

খাদের মধ্যে প্রায় আট ফুট গভীর জল ছিল। তবে দুর্ঘটনার কারণে গাড়ির দরজা খুলে যাওয়ায় তিনজনই কোনও ক্রমে গাড়ি থেকে বেরিয়ে আসতে সক্ষম হন।

কিন্তু কেউই সাঁতার জানতেন না। তাই গাড়ির ওপর দাঁড়িয়ে সাহায্যের জন্য অপেক্ষা করছিলেন তারা। তখন একটি রাবার কারখানায় কাজ করে বাইকে ফিরছিলেন ছয়জন। তারাই নিজেদের পরনের ধুতি খুলে গিঁট দিয়ে তিন যুবককে উদ্ধার করে স্থানীয় একটি বাড়িতে নিয়ে যান।

স্থানীয় প্রশাসন জানিয়েছে, ওই জায়গায় একটি সেতু ছিল। কিছুদিন আগেই সেটি ভেঙে নতুন একটি সেতু করে তৈরির সিদ্ধান্ত নেয় স্থানীয় গ্রাম পঞ্চায়েত। সেতু ভাঙা হলেও রাস্তার দুই দিকে ঠিকমতো সতর্কবার্তা দেয়া হয়নি।


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ