বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফরেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ‘ভারতীয় দর্শকদের আকৃষ্ট করতে অনুষ্ঠান বানাবে বিটিভি’ ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার ৬ দিনের সফরে থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী ‘কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন’ ব্রাহ্মণবাড়িয়ায় ধান শুকানোর খলা দখল নিয়ে সংঘর্ষ, আহত ৫০ খোলা সয়াবিন তেলে কমেছে ২, বোতলজাতে বেড়েছে ৪ টাকা আমার স্ত্রীর কোনো ক্ষতি হলে সেনাপ্রধানকে দায়ী করব : ইমরান খান

মালয়েশিয়ায় বাংলাদেশি যুবককে ‘পিটিয়ে হত্যা’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: মালয়েশিয়ায় মো. জামাল মিয়া (২৮) নামে এক বাংলাদেশি শ্রমিককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। সোমবার স্থানীয় সময় সকাল ৭টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত জামাল কুমিল্লা সদর থানার মদিনানগর এলাকার মো. জলিল মিয়ার ছেলে। জামালের স্ত্রী ও তিন সন্তান রয়েছে।

নিহতের পরিবারের দাবি, মালয়েশিয়ার সানওয়ে মেনতারি কোর্ট এলাকায় গ্লোভটনিক্স ইলেকট্রনিকস নামে একটি ফ্যাক্টরিতে কাজ করতেন জামাল।

গত সোমবার সকাল ৭টায় বাসা থেকে বের হয়ে সানওয়ে মেনতারি কোর্ট এলাকায় যাচ্ছিলেন তিনি। ওই সময় প্রকাশ্যে মালয়েশিয়ার চার যুবক ও এক মেয়ে তাকে হকিস্টিক দিয়ে বেদম পেটায়।

তবে তাকে বাঁচাতে কেউ এগিয়ে আসেননি। এর একঘণ্টা পর পুলিশ এসে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। মঙ্গলবার চিকিৎসাধীন থেকে তিনি মারা যান।

মালয়েশিয়া যাওয়ার চেষ্টাকালে ১০ রোহিঙ্গা ‍আটক

কেপি


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ