২০১৮-১২-০৫

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮

‘নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীদের নির্বাচিত করতে হবে’

OURISLAM24.COM
news-image

আওয়ার ইসলাম: বাংলাদেশ খেলাফত মজলিসের সিনিয়র নায়েবে আমির মাওলানা ইসমাঈল নূরপুরী বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের কর্তব্য সৎ ও যোগ্য প্রার্থীদেরকে ভোট প্রদান করতে হবে।

সমাজের প্রতিটি স্তর থেকে অসৎ-অযোগ্য ও দুর্নীতি পরায়ণ এবং ইসলাম বিরোধীদের বয়কট করতে হবে। নির্বাচন কমিশনকে নিরপেক্ষ ও সততার পরিচয়ে উত্তীর্ণ হতে হবে। দেশ জাতি ও ইসলামের সাথে গাদ্দারী করে কেউই রেহাই পায়নি। ভবিষ্যতেও পাবে না।

তিনি আরো বলেন, টঙ্গীর ইজতেমা মাঠে বিতর্কিত সাদ পন্থিরা হাজার হাজার তাবলিগী সাথি, মাদরাসার শিক্ষক ও ছাত্রদেরকে মারাত্বকভাবে আহত করেছে। পরিকল্পিত এ হামলার সুষ্ঠু বিচার করতে হবে এবং আহতদের পাশে দাঁড়াতে ঈমানদার তাওহিদি জনতার প্রতি আহ্বান জানান।
তিনি আজ অনুষ্ঠিত বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

সংগঠনের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের পরিচালনায় বৈঠকে আরো উপস্থিত ছিলেন, যুগ্মমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা আতাউল্লাহ আমীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা কুরবান আলী, মুফতী হাবীবুর রহমান, মুফতী শরাফত হোসাইন, বায়তুলমাল সম্পাদক মাওলানা মাহবুবুল হক, বায়তুলমাল ও অফিস সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল।

প্রশিক্ষণ সম্পাদক মাওলানা এনামুল হক নূর, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, নির্বাহী সদস্য মুহাম্মদ সাহাবুদ্দীন, মুহাম্মদ আব্দুর রহীম, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান প্রমুখ