২০১৮-১১-২৪

সোমবার, ১৭ ডিসেম্বর ২০১৮

চট্টগ্রামের আল আমিন সংস্থার মাহফিল নিয়ে মতবিনিময় সভা

OURISLAM24.COM
news-image

ইশতিয়াক সিদ্দিকী
হাটহাজারী প্রতিনিধি

বৃহত্তর চট্টগ্রামের ঐতিহ্যবাহি দীনি ও সেবামূলক সংগঠন আল আমিন সংস্থার ঐতিহাসিক তাফসীরুল কুরআন ও আন্তর্জাতিক কেরাত মাহফিল সফল করার লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আগামি ৫, ৬ ও ৭ ডিসেম্বর আল আমিন সংস্থার ঐতিহাসিক তাফসীরুল কুরআন ও আন্তর্জাতিক কেরাত মাহফিল অনুষ্ঠিত হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

নির্বাচনের কারণে এ মাহফিল পেছানো বা স্থগিত হবে না বলেও সভায় বক্তারা জানিয়েছেন। ইতোমধ্যে প্রশাসনিক কার্যক্রমও শেষ করেছে দীনি সেবামূলক এ সংস্থাটি।

মতবিনিময় সভায় আয়োজকরা জানান, এবারের মাহফিলে দেশবরেণ্য বক্তাদের দাওয়াত দেয়া হয়েছে। উত্তর চট্টলার বিশাল এ সম্মেলনে ২০ লাখ টাকা বাজেট নির্ধারণ করা হয়েছে। ব্যয়বহুল এ মাহফিলে সবাইকে সার্বিক সহযোগিতার আহবান জানানো হয়।

মাওলানা ইবরাহিম খলিলের সঞ্চালনা এবং মাওলানা আনাস মাদানী’র সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, মাওলানা আবু আহমদ, মুফতি মুহাম্মদ আলী কাসেমী মেখলী, মাওলানা মইনুদ্দিন রুহি, মাওলানা মীর ইদরিস নদভী, মাওলানা সফিউল্লাহ প্রমুখ।

এছাড়াও ছিলেন মাওলানা ইউনুছ, মাওলানা জাফর, কারী আব্দুর রহমান, মাওলানা শফিউল্লাহ, মোহাম্মদ হানিফ, মোহাম্মদ রাশেদ, রহিম শাহ সহ আল আমিন সংস্থার উপদেষ্টা পরিষদ, কার্যকরি পরিষদ, সংস্থার সদস্য, হাটহাজারী বাজার ব্যবসায়ি ও সাংবাদিকবৃন্দ।

আগামী জুমার নামাযে সব মসজিদে মাহফিলের প্রচারণা ও দোয়া কামনার পাশাপাশি সর্বস্তরের মুসল্লিদের সবান্ধব উপস্থিতি কামনা করেছেন আয়োজকবৃন্দ।

সংস্থার সহসভাপতি মাওলানা আনাস মাদানীর বিদায়ী বক্তব্য এবং মাওলানা আবু আহমদের দোয়ার মাধ্যমে সভা শেষ করা হয়।

এসএস