সোমবার, ১৩ মে ২০২৪ ।। ৩০ বৈশাখ ১৪৩১ ।। ৫ জিলকদ ১৪৪৫


খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তি চাইলেন ড. কামাল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, যেন তেনভাবে বিরোধীদের সবাইকে গ্রেফতার ও হয়রানি করা চলবে না। আইন বিরোধীদলের জন্য এক রকম আর সরকারি দলের জন্য এক রকম, এটা চলতে পারে না।

তিনি বলেন, অমি অবশ্যই খালেদা জিয়ার মুক্তি চাই, সাথে অন্যান্য রাজবন্দিদেরও মুক্তি চাই।

মঙ্গলবার (০৬ নভেম্বর) বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে ড. কামাল এমন মন্তব্য করেন।

ড. কামাল বলেন, এই সরকার যখন গঠন হল তখন আমি কোর্টে ছিলাম, তখন বলেছিলেন আরেকটি নির্বাচন দেবো, ২০১৫ গেল, ২০১৬ গেল কই নির্বাচন দিলেন না। এই সরকারেরর কথার এক পয়সার দাম নেই।

তিনি আরও বলেন, আমরা ঐক্যবদ্ধ আছি, ঐক্যবদ্ধ থাকবো। ঐক্যবদ্ধ থেকে সকল সিদ্ধান্ত নেব। সুষ্ঠু নির্বাচনের জন্য আপোষহীন আন্দোলন চালিয়ে যাবো।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এতে প্রধান বক্তা ছিলেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব।

আ স ম আবদুর রব বলেন, সরকারকে বলবো, সোহরাওয়ার্দী উদ্যানে এসে দেখে যান, মানুষ কিভাবে জেগে উঠেছে। এটি কোনো দলের নয় গণমানুষের সভা।

তিনি আরও বলেন, খালেদা জিয়াকে মুক্তি দিতে হবে নইলে খবর আছে। জনতার আদালতে আপনাদের বিচার হবে।

বক্তব্য দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নাল আবেদীন, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, গণফোরামের কার্যকরী সভাপতি সুব্রত চৌধুরী, জেএসডির সহ-সভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, জমিয়তে উলামায়ে ইসলামের মহাসচিব মাওলানা নূর হোসাইন কাসেমী, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মাদ ইবরাহীম, জামাল মোস্তফা, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান খোকন, নাগরিক ঐক্যের উপদেষ্টা এসএম আকরাম, বিকল্পধারা বাংলাদেশের (একাংশ) চেয়ারম্যান ড. নুরুল আমিন ব্যাপারী, এলডিপি মহাসচিব রেদওয়ান আহমদ, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, যুবদল সভাপতি সাইফুল আলম নীরব, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার, খেলাফত মজলিসের মহাসচিব আহমদ আব্দুল কাদের, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুর রকিব ও ছাত্রদল সভাপতি রাজীব আহসান প্রমুখ।

আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ