শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
‘শিক্ষা কমিশনে দেশের সর্বমহলে শ্রদ্ধেয় আলেমদের অন্তর্ভুক্ত করতে হবে’ আলমডাঙ্গায় রাসূল (সা.)-কে নিবেদিত কবিতা পাঠ ছাত্র-জনতার ওপর গুলি বর্ষণকারী শাহবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গ্রেফতার পার্বত্য জেলায় চলমান পরিস্থিতি সম্পর্কে যা জানাল আইএসপিআর ঢাবিতে ছাত্র রাজনীতি নিষিদ্ধের সিদ্ধান্ত অযৌক্তিক : ইসলামী ছাত্র আন্দোলন স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা

‘কাদিয়ানীরা বাংলাদেশকে ইহুদি রাষ্ট্র বানাতে রাজনৈতিক ময়দানে নেমেছে’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী ঐক্যমঞ্চের সভাপতি আল্লামা মাসউদুর রহমান বিক্রমপুরী বলেন, কাদিয়ানী ও নাস্তিক্যবাদী দোষর ড. কামাল হোসেন, শাহরিয়ার কবিরগংরা সরব হয়ে রাজনীতির ময়দানে নেমেছে।

শনিবার ঢাকার কাজী বশির মিলনায়তনে তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন তারা ইহুদিদের দীর্ঘদিনের স্বপ্ন বাংলাদেশকে একটি ইহুদি রাষ্ট্র বানানোর পরিকল্পনা বাস্তবায়নে রাজনৈতিক ময়দানে অবর্তীণ হয়েছে। তাদের এ হীন পরিকল্পনা বাস্তবায়ণ হতে দেওয়া যাবে না।

তাদেরকে দেশের তৌহিদী জনতা ও ওলামায়েকেরাম এখনই ঐক্যবদ্ধ হয়ে এদের বিরুদ্ধে গর্জে উঠতে হবে। সেমিনারে সভাপতিত্ব করেন আল্লামা শেখ আজীমুদ্দীন।

তিনি বলেন, নাস্তিক্যবাদের দোষর ড. কামাল হোসেনগংরা বিগতদিনে সবসময়ই ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। ওলামায়ে কেরাম তাদের সে আশা কখনও সফল হতে দেবে না।

ইসলামী ঐক্যমঞ্চের জাতীয় সেমিনারে বিশিষ্ট ওলামায়ে কেরাম ও ইসলামী নেতৃবৃন্দ বলেছেন, কাদিয়ানী ও নাস্তিক্যবাদী দোষররা ইসলাম নিয়ে ষড়যন্ত্র করবে, মাদরাসা বন্ধ করার দাবী করবে আর অলেম সমাজ চুপ করে বসে থাকবে এটা হতে পারে না।

কাদিয়ানী ও নাস্তিক্যবাদীদের উত্থানের প্রতিরোধ এবং ইসলামী শক্তির ঐক্যের দাবিতে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট ও ইসলাম’ শীর্ষক জাতীয় সেমিনারে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সেমিনারে বিশেষ অতিথির বক্তব্যে বেফাক মহাপরিচালক আল্লামা জোবায়ের আহমদ চৌধুরী বলেন, দ্বীনের স্বার্থে সকল ওলামায়ে কেরামকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কাদিয়ানী ও নাস্তিক্যবাদী অপশক্তির বিরুদ্ধে কঠিন প্রতিরোধ গড়ে তুলতে হবে ওলামায়ে কেরাম এবং তাওহিদী জনতাকে।

দৈনিক ইনকিলাবের সহ সম্পাদক মাওলানা উবাইদুর রহমান খান নদভী বলেন, ইসলাম সকল ওলামায়ে কেরামের একক সংগঠন। ইসলামবিরোধী সকল অপতৎপরতার বিরুদ্ধে ইসলামী দল ও সংগঠন এবং পীর মাশায়েখগণ ঐক্যবদ্ধ।

ফতুয়াবিরোধী, নাস্তিক্যবাদী ও কাদিয়ানী বিরোধী অন্দোলনে সকলে এক ছিল এক আছে এবং এক থাকবে। যদিও তারা বিভিন্ন দল সংগঠন ও দরবারের সাথে সম্পৃক্ত। রাজনীতির উর্ধ্বে উঠে সকলে ইসলামের পক্ষে কাজ করবে। ওলামায়ে কেরাম কোনো সরকারের পক্ষেও নয় বিপক্ষেও নয়। তারা ইসলাম ও ঈমানের জন্য ঐক্যবদ্ধ।

ইসলামী আন্দোলনের যুগ্ম মহাসচিব মাওলানা এটিএম হেমায়েত উদ্দীন বলেন, নাস্তিক্যবাদী ও কাদিয়ানী ফেতনার দোষররা ঐক্যবদ্ধ হয়ে রাজনীতির ময়দানে অবতীর্ণ হয়েছে। এদের সম্পর্কে অত্যন্ত সজাগ থেকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি এসব অপশক্তিকে সরকারীভাবে নিষিদ্ধ করার দাবী করেন।

সেমিনারে আরো বক্তব্য রাখেন মাওলানা শাহ নেয়ামতুল্লাহ, মুফতী জহীর ইবনে মুসলিম, খলীফা মোহাম্মদ নুরুদ্দীন, মাওলানা শারাফাতুল্লাহ নদভী, মুফতী এবিএম মাহমুদ, মাওলানা আলমগীর হুসাইন প্রমুখ।

বিজেপি নেতার সঙ্গে তসলিমার অবৈধ সম্পর্ক ফাঁস, আছে সন্তানও
‘জামায়াত স্বাধীনতা বিরোধী কিন্তু হেফাজত স্বাধীনতা বিরোধী নয়’


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ