মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৩ বৈশাখ ১৪৩১ ।। ২৮ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
মারকাযুল ফুরকান আইডিয়াল কওমি মাদরাসার ইসলাহি মাহফিল অনুষ্ঠিত ফিলিস্তিনের স্বাধীনতা পক্ষে বিক্ষোভ ছড়িয়েছে যুক্তরাষ্ট্রের ৪৫ রাজ্যে ২ দিন পর ফ্লাইট শুরু, এখনো অনিশ্চয়তায় ৭০ হাজার হজযাত্রী! সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর দেশে ২৫ লাখ ৯০ হাজার বেকার : বিবিএস সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর কোনো সিদ্ধান্ত নেই : জনপ্রশাসনমন্ত্রী পৃথিবীর কোনো দেশেই গণতন্ত্র শতভাগ পারফেক্ট নয়: ওবায়দুল কাদের ৯ মে মাওলানা খালিদ সাইফুল্লাহ্ আইয়ূবীর প্রতিষ্ঠানে ইছলাহী মাহফিল ‘গ্রামে দ্রুত নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহের নির্দেশ প্রধানমন্ত্রীর’ নেত্রকোনায় ক্ষেতে ধান কাটার সময় বজ্রপাতে কৃষক নিহত

ডা. জাফরুল্লাহর হাসপাতালে অভিযান, ২৫ লাখ টাকা জরিমানা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীর গণস্বাস্থ্য হাসপাতাল ও ফার্মাসিটিক্যালসে অভিযান চালিয়েছে র‌্যাব।

সাভারের মির্জানগরে বাইশ মাইল এলাকায় অবস্থিত এ হাসপাতালে গতকাল অভিযান চালানো হয়।

র‌্যাবের সদর দফতরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলমের নেতৃত্বে অভিযান পরিচালনার সময় ল্যাবরেটরিতে মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ও কেমিক্যাল পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে গণস্বাস্থ্য হাসপাতালকে ১০ লাখ ও গণস্বাস্থ্য কেন্দ্রের ফার্মাসিউটিক্যালস বিভাগকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এছাড়াও কাঁচামাল সংরক্ষণের তাপমাত্রা সঠিক না থাকায় অ্যান্টিবায়োটিক বিভাগকে সিলগালা করে দিয়েছে র‌্যাব।

মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত সাড়ে নয়টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয বলে জানা গেছে।

র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলম অভিযান বিষয়ে বলেন, অ্যান্টিবায়োটিক বিভাগে কাঁচামাল সংরক্ষণের তাপমাত্রা সঠিক পাওয়া যায়নি। বিকেল পাঁচটার পর এসি বন্ধ করে দেয়া হয়। এসব নানা অভিযোগে হাসপাতালকে ১০ লাখ ও ফার্মাসিউটিক্যালস বিভাগকে ১৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

এবার ডা. জাফরুল্লাহর বিরুদ্ধে চুরির মামলা


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ