শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৯ রমজান ১৪৪৫


সিলেটে সমাবেশের অনুমতি পেল জাতীয় ঐক্যফ্রন্ট

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আগামী ২৪ অক্টোবর সিলেটে সমাবেশের অনুমতি পেয়েছে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্ট। গত ১৩ অক্টোবর ফ্রন্ট গঠনের পর এটাই প্রথম কর্মসূচি তাদের।

জনসভাটি হওয়ার কথা ছিল ২৩ অক্টোবর। তবে একই দিন সেখানে স্বেচ্ছাসেবক লীগের একটি কর্মসূচি ছিল। আর সিলেট মহানগর পুলিশ সেদিন কাউকে সমাবেশের অনুমতি দেয়নি।

এ নিয়ে ফ্রন্ট নেতারা সরকারের সমালোচনাও করেন। যদিও তারা পরে সমাবেশ একদিন পিছিয়ে ২৪ অক্টোবর নির্ধারণ করে। সেদিন অনুমতি না পেলেও সিলেট যাওয়ার কথা জানায় তারা।

তাৎক্ষণিকভাবে ঐক্যফ্রন্টের পক্ষ থেকে সিলেটে সমাবেশের অনুমতির বিষয়ে কিছু না জানানো হলেও বিকালে ফ্রন্টের শরিক গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মণ্টু অনুমতি পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন।

এই অনুমতি মৌখিকভাবে জানানো হয়েছে জানিয়ে লিখিত অনুমতি দেয়ার শর্তের কথা পুলিশকে জানিয়েছে ঐক্যফ্রন্ট।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট ঐক্যফ্রন্টের সমন্বয়ক ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ। তিনি জানান, রবিবার দুপুরে পুলিশের পক্ষ থেকে সমাবেশের অনুমতি য়ো হয়েছে। আগামী ২৪ অক্টোবর বেলা ২ টায় সিলেট রেজিস্ট্রারি মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সিলেট মহানগর পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া জানান, কিছু শর্ত সাপেক্ষে ২৪ অক্টোবর জাতীয় ঐক্যফ্রন্টের জনসভার অনুমতি দেয়া হয়েছে।

আরো পড়ুন- এসেছেন আল্লামা শফী; হাইআতুল উলইয়ার বৈঠক চলছে
প্রিন্সিপাল হাবিব-আইয়ুব বাচ্চু, দুই তারকার মৃত্যু শোক প্রতিক্রিয়া; কী শিক্ষণীয়!


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ