রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ বৈশাখ ১৪৩১ ।। ১৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
যুক্তরাষ্ট্রে ইসরায়েলবিরোধী বিক্ষোভ; গ্রেপ্তার মার্কিন প্রেসিডেন্ট প্রার্থী ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা ‘বৃষ্টির জন্য প্রার্থনা করে যাওয়া; দোয়া কবুল না হলেও বুঝতে হবে এতেই কল্যাণ রয়েছে’ উৎসবমূখর পরিবেশে শেষ হল ঢাবি অ্যালামনাই অ্যাসোসিয়েশন কাতার'র ঈদ পুনর্মিলনী ঝড়ে রেললাইনে গাছ পড়ে সিলেটের সঙ্গে সারা দেশের ট্রেন যোগাযোগ বন্ধ ইস্তিস্কার নামাজ কোনো রাজনৈতিক কর্মসূচি নয়! মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে পুলিশি ব্যবস্থা চায় মানবাধিকার কমিশন ‘কোরবানিতে ১ কোটি ৩০ লাখ গবাদিপশুর জোগান দেওয়া হবে’ ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

মিরসরাইয়ে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে বাড়ি ঘেরাও

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: চট্টগ্রামের মিরসরাইয়ে ‘জঙ্গি আস্তানা’ সন্দেতে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব। বৃহস্পতিবার দিবাগত রাত ৩টা থেকে তারা এ বাড়ি ঘিরে রাখে।

র‌্যাব-৭ এর ফেনী ক্যাম্প পিপিএম অধিনায়ক শাফায়াত জামিল ফাহিম মিডিয়াকে বলেন, আমরা আস্তানাটি ঘিরে ফেললে সেখান থেকে মুহুর্মুহু গুলি ছোড়া হয়। বেশ কয়েকটি বিস্ফোরণও হয়েছে।

তিনি বলেন, ঢাকা থেকে বোমা অপসারণকারী দল রওনা হয়েছে। তারা আসলেই আস্তানাটিতে ঢোকা হবে। শুরু হবে চূড়ান্ত অভিযান।

মিরসরাইয়ের জোরারগঞ্জ বিএসআরএম স্টিল মিল ও বারইয়ার হাঁটের মাঝামাঝি সোনা পাহাড় এলাকার একটি বাড়িতে অবস্থান নেয় জঙ্গিরা। বাড়ির মালিক ও কেয়ারটেকারসহ কয়েকজনকে জিজ্ঞাসাবাদের জন্য নেয়া হয়েছে।

র‍্যাব যাদের জঙ্গি বলে সন্দেহ করছে, তারা এ বাড়িতে গত ২৯ সেপ্টেম্বর থেকে অবস্থান করছে বলে জানান তিনি। র‌্যাবের সন্দেহ, সেখানে চার থেকে পাঁচ জঙ্গি রয়েছে।

লালমনিরহাটে জঙ্গি সন্দেহে যুবলীগ নেতাসহ আটক ৫

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ