শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২০ বৈশাখ ১৪৩১ ।। ২৪ শাওয়াল ১৪৪৫


বৃহত্তর ঐক্য গড়ে আওয়ামী লীগকে একঘরে করা হবে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি নেতারা দাবী করেছেন বৃহত্তর ঐক্য গড়ে আওয়ামী লীগকে একঘরে করা হবে। একই সাথে এই আন্দোলনের মধ্য দিয়ে দলের চেয়ারপার্সন খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলেও মন্তব্য করেছেন তারা।

সোহরাওয়ার্দী উদ্যানে বিএনপির জনসভায় কেন্দ্রীয় নেতারা এসব কথা বলেন। তারা অভিযোগ করেন, রাজপথ দখলের হুমকি দিয়ে কোনো লাভ হবে না।

এদিকে, সমাবেশ শুরুর আগে সকাল থেকেই নানা দাবি-দাওয়া তুলে ধরে ব্যানার, ফেস্টুন নিয়ে সভাস্থলে আসেন নেতাকর্মীরা।

জনসভায় প্রধান অতিথি করা হয়েছে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে। তবে তিনি কারাবন্দি থাকায় মঞ্চে খালি রাখা হয়েছে একটি চেয়ার।

আরও বক্তব্য দেন চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আবুল খায়ের ভুুইয়া, জয়নুল আবদিন ফারুক, হাবিবুর রহমান হাবিব, আতাউর রহমান ঢালী, যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, মজিবর রহমান সারোয়ার, সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, নজরুল ইসলাম মঞ্জু, রুহুল কুদ্দুস তালুকদার দুলু, আসাদুল হাবিব দুলু, এমরান সালেহ প্রিন্স, বিলকিস জাহান শিরিন, শ্যামা ওবায়েদ, বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাহ্উদ্দিন আহমদ।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, ঢাকা মহানগর উত্তর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মুন্সী বজলুল বাসিত আঞ্জু, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু, মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান, ছাত্রদলের সভাপতি রাজীব আহসান।

আগামী সংসদে দেখা যেতে পারে ডজনখানেক আলেম সাংসদ

এটি/অাওয়ার ইসলাম

আপনার ব্যবসার হিসাব এখন হাতের মুঠোয়- ক্লিক


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ