শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে রোববার তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৪ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন একজন।

তারাকান্দা থানার ওসি মাহবুব হোসেন জানান, রোববার দুপুর সাড়ে ১১টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের তারাকান্দা উপজেলার কাকনি নামকস্থানে শেরপুর থেকে ঢাকাগামী একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী ইয়াসিন (৬০) ঘটনাস্থলে এবং দীলিপ মিয়া (৬০) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর মারা যায়।

নিহত ইয়াসিনের বাড়ি কুমিল্লার লাঙলপুরে। দীলিপের বাড়ি তারাকান্দা উপজেলার ঢাকুয়ায়। তারা ফুলপুর থেকে মোটরসাইকেলযোগে তারাকান্দায় যাচ্ছিলেন।

ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান জানান, সকাল ১১টার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল উপজেলার কাজির সিমলা নামকস্থানে ঢাকাগামী রাজিব পরিবহনের একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শাহজালাল হলের কর্মচারী জুয়েল (৩০) নিহত হয়।

আরো পড়ুন–

সিরিয়ার গৃহযুদ্ধে অংশ নিয়েছে ৬৩ হাজারের বেশি রুশ সেনা
প্রিয়নবির স্মৃতি বিজড়িত মসজিদে নামিরা থেকে হজের খুতবা
মসজিদে নববীর অদূরে ঐতিহাসিক ৩ মসজিদ

ব্যবসার হিসাব নিকাশ এখন হাতের মুঠোয়- ক্লিক

এটি/আওয়ার ইসলাম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ