বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


কক্সবাজারে সাবেক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: কক্সবাজারের মহেশখালী উপজেলার মাতরবাড়ি ইউনিয়নে দুর্বৃত্তদের কোপে নিহত হয়েছেন আওয়ামী লীগ নেতা ও সাবেক যুবলীগের সভাপতি জিয়াবুল হক। গতকাল বুধবার রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

জানা গেছে, গতকাল বুধবার সন্ধ্যার দিকে উপজেলার বাংলা বাজার এলাকায় দুর্বৃত্তরা হাত-পা কেটে দেওয়ার পর মহেশখালী উপজেলার মাতরবাড়ি যুবলীগ নেতা জিয়াবুল হক রাত ১০টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নিহতের ছোট ভাই ও ইউপি মেম্বার সরওয়ার কামাল জানিয়েছেন, কয়েকদিন ধরেই স্থানীয় একটি সন্ত্রাসী বাহিনী তার ভাইয়ের কাছে চাঁদা দাবি করছিল। এ বিষয়ে মহেশখালী থানা ও মাতারবাড়ির পুলিশ ফাঁড়িতে কয়েকটি মামলাও করা হয়েছিল।

সরওয়ার কামাল অভিযোগ করে বলেছেন, ‘বুধবার জিয়াবুল হক ব্যবসার প্রয়োজনে বাংলা বাজার যান। সেখানে কয়েকজন দুর্বৃত্ত তাকে আক্রমণ করে। তারা আমার ভাইয়ের ডান হাত ও দুই পায়ে কুপিয়ে গুরুতর আহত করে। পরে তাকে সেখান থেকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীণ অবস্থায় রাতে তার মৃত্যু হয়।’

মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশ বলেন, মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ ও তার লোকজনের হাতে জিয়াবুল নিহত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। ঘটনার পর হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে ওই এলাকায় অভিযান জোরদার করা হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা করছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

আরও পড়ুন: ইন্দোনেশিয়া থেকে সাইকেল চালিয়ে হজে পুরো পরিবার

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ