বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

রংপুরে বাসচাপায় স্কুলছাত্র নিহত: চালক-হেলপার ৮ দিনের রিমান্ডে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: রংপুরে স্কুলছাত্র তানভীর আহমেদ জিয়ন নিহতের ঘটনায় বাসচালক ও তার হেলপারকে ৮ দিনের রিমান্ডে পেয়েছে পুলিশ।

সোমবার রংপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আসামিদের হাজির করে রিমান্ড আবেদন করলে ৮দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

আটক দুজন হলেন- বাসচালক ইনসান আলী (৩৮) ও সহকারী বাদশা মিয়া (৩৫)।

রংপুর শহরের মেডিকেল মোড় এলাকা থেকে রোববার রাতে তাদের আটক করা হয়।

আটক চালক ইনসানের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার তাহেরপুরে। বাদশার বাড়ি পলাশবাড়ী উপজেলায়।

এ ছাড়া বাসচাপায় স্কুলছাত্র নিহতের ঘটনায় বাসের মালিকের বিরুদ্ধে মামলা হয়েছে।

জিয়নকে চাপা দেয়া বাসটির মালিক শরিফা বেগম। তার বাড়ি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গোলপাড়া এলাকায়।

কোতোয়ালি থানার পুলিশ সুপার মিজানুর রহমান জানান, রংপুর শহরের মেডিকেল মোড় এলাকা থেকে চালক ও হেলপারকে আটক করা হয়েছে। ভাইবোন পরিবহন নামে বাসটিও আটক করা হয়েছে।

তিনি জানান, বাসটির চালক ইনসানের হালকা যানবাহন চালানোর লাইসেন্স ছিল। এ হালকা যানবাহনের লাইসেন্স নিয়ে তিনি ভারী যানবাহন চালাচ্ছিলেন। নিয়মানুযায়ী, তিনি তা পারেন না। এ কারণে বাসের মালিক ও চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নগরের দর্শনা এলাকায় রংপুর-ঢাকা মহাসড়কে গতকাল রোববার বাসচাপায় নিহত হয় ১৬ বছরের জিয়ন। এ ঘটনায় স্থানীয়রা সড়ক অবরোধ করে বিক্ষোভ করে ।

এ সময় পুলিশের সঙ্গে স্থানীয়দের ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। একপর্যায়ে পুলিশ কাঁদানে গ্যাসের কয়েকটি শেল ও ফাঁকা রাবার বুলেট ছুড়লে সড়ক থেকে সরে যায় তারা। এরপর যান চলাচল স্বাভাবিক হয়।

নিহত জিয়ন রংপুর শহরের কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল। তার বাবা জাহিদুল ইসলাম বদরগঞ্জের লোহানীপাড়া ইউনিয়নের মণ্ডলেরহাট গ্রামের লোহানীপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ব্যবসার হিসাব নিয়ে জটিলতা আর নয় (কল- 01771 403 470) ক্লিক করুন

সরকারকে অভিনন্দন তবে শঙ্কাও আছে: উবায়দুর রহমান খান নদভী

-আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ