বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ১৯ বৈশাখ ১৪৩১ ।। ২৩ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
তাখাসসুস ফিল ইফতার ছাত্রদের জন্য কিছু পরামর্শ কোকাকোলার বোতল সরিয়ে প্রশংসায় ভাসছেন জিম্বাবুয়ের অধিনায়ক মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন খাগড়াছ‌ড়িতে বজ্রপা‌তে নূরানী মাদরাসার ছাত্র নিহত  নৈশ মাদরাসা যাত্রাবাড়ী ঢাকা’র সবক উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন মাধ্যমিক ও প্রাথমিক বিদ্যালয় খোলা নিয়ে যা জানাল মন্ত্রণালয় ফের দাম কমলো এলপি গ্যাসের রোহিঙ্গাদের প্রত্যাবাসনে সহযোগিতা করবে থাইল্যান্ড : প্রধানমন্ত্রী রিক্সাশ্রমিকদের মাঝে ছাতাসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে প্রসংশায় ভাসছেন ফরিদপুর ডিসি তীব্র গরমে পথচারীদের মাঝে জামিয়া রশীদিয়া ঢাকার ঠাণ্ডা শরবত বিতরণ

যুক্তরাষ্ট্রে সহিংসতায় নিহত ৫, গুলিবিদ্ধ ৪৪

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: যুক্তরাষ্ট্রের শিকাগো শহরে সহিংস ঘটনায় ৫ জন নিহত হয়েছে। এতে আহত বা গুলিবিদ্ধ হয়েছে আরো ৪৪ জন। শিকাগো পুলিশের বরাতে এ তথ্য জানিয়েছে সিএনএন।

শিকাগো পুলিশ ব্যুরো বলছে, রবিবার স্থানীয় সময় রাত দেড়টা থেকে পরবর্তী তিন ঘণ্টায় ৩০ জন গুলিবিদ্ধ হয়েছে। ১০টি সহিংস ঘটনায় নিহত হয়েছে দুজন।

শিকাগো পুলিশ ব্যুরোর প্রধান ফ্রেড ওয়ালার জানিয়েছেন, শিকাগো শহরে রবিবার রাতে বেশ কয়েকটি সহিংস ঘটনা ঘটেছে। এই সহিংস ঘটনাগুলোর মধ্যে কিছু ছিল 'টার্গেটেড' আর বাকিগুলো ছিল বিভিন্ন সন্ত্রাসী গ্রুপের মধ্যে সংঘর্ষ।

পুলিশের রেকর্ডবুক থেকে জানা গেছে, রবিবার মধ্যরাত থেকে দুপুর ২টা পর্যন্ত কয়েকটি বন্দুক হামলার ঘটনা ঘটে। সূত্র: সিএনএন, শিকাগো ট্রিবিউন।

ব্যবসায় হিসাবের ঝামেলা আর না- ক্লিক  বিসফটি

আরও পড়ুন: ভূমিকম্পে মুসল্লি পালিয়ে গেলেও নামাজ ছাড়েনি ইমাম (ভিডিও)

আরএম/


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ