বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১১ বৈশাখ ১৪৩১ ।। ১৬ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
‘মানতিক; যুগের চাহিদার সাথে মিলে না’ এ ধরেণের কথা অযৌক্তিক: মুফতি হিফজুর রহমান দাওরায়ে হাদিসের ফলাফল নজরে সানীর আবেদনের সময় বাকি ৩ দিন  বৃষ্টি প্রার্থনায় জামিয়াতুল আবরার রাহমানিয়ায় ‘সালাতুল ইস্তিসকা’  আদায় হাসপাতালে সৌদি বাদশাহ সালমান সোস্যাল মিডিয়ায় প্রচারিত পাঠ্য তালিকার সাথে বেফাকের পাঠ্য তালিকার সম্পর্ক নেই: বেফাক সৈয়দপুরে তাপদাহে অতিষ্ঠ মানুষ, ‘হিটস্ট্রোকে’ ১ জনের মৃত্যু স্বর্ণের দাম আরও কমলো, ভরি ১ লাখ ১৪ হাজার ১৫১ টাকা ইসরায়েলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার আহ্বান ইরান-পাকিস্তানের ঢাবিতে বৃষ্টির জন্য ‘সালাতুল ইসতিস্কা’র অনুমতি দেয়নি বিশ্ববিদ্যালয় প্রশাসন ‘বৃষ্টির জন্যে সালাত আদায় করলেই অবশ্যম্ভাবী বৃষ্টি চলে আসবে—বিষয়টা তা নয়’

মির্জা ফখরুলের বিরুদ্ধে এক বিএনপি নেতার মামলা

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বিরুদ্ধে মামলা দিলেন বিএনপিরই এক নেতা।

জানা যায়, মুন্সিগঞ্জের আদালতে একটি মামলা দায়ের করেন টঙ্গীবাড়ি উপজেলা বিএনপির স্থানীয় কমিটির সভাপতি খান মনিরুল মনি।

মঙ্গলবার (৩১ জুলাই) মুন্সিগঞ্জের আদালতে মামলাটি দায়ের করা হয়। এ মামলায় ফখরুলকে সাত কার্যদিবসের মধ্যে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন আদালত।

মামলার বাদী খান মনিরুল অভিযোগ করেছেন, টঙ্গীবাড়ি উপজেলায় বিএনপির একটি কমিটি বর্তমান থাকলেও নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ১৮ জুলাই ঘোষিত ওই নতুন কমিটির সভাপতি করা হয় আনোয়ার হোসেন দোলন ও সাধারণ সম্পাদক করা হয়েছে আক্তার হোসেন মোল্লাকে। মামলায় এ দু'জনকেও আসামি করা হয়েছে।

একদিনের জন্য ছেড়ে দেখেন : মির্জা ফখরুল

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ