রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ ।। ১৫ বৈশাখ ১৪৩১ ।। ১৯ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্রের কলম্বিয়াসহ ৪০ বিশ্ববিদ্যালয় চট্টগ্রামে হিটস্ট্রোকে আলিয়া মাদ্রাসা শিক্ষকের মৃত্যু তীব্র তাপপ্রবাহে স্কুল-কলেজ বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী দৌলতপুরে ইসলামী ছাত্র আন্দোলনের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ তানভীর তানজিদ কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মসজিদে মাইক বিতরণ  প্রচন্ড গরমে এসি ছাড়াই ঘর ঠান্ডা রাখার সহজ উপায় ফরিদপুরে দুজনকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনা হবে : র‌্যাব মুখপাত্র প্রচন্ড গরমে অসুস্থ হয়ে স্কুল শিক্ষকের মৃত্যু  বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাদরাসা শিক্ষার্থীর মৃত্যু জাতীয় নির্বাচনে কোনো বিদেশি চাপ ছিলো না: ওবায়দুল কাদের

আন্দোলনের মধ্যেই আরেক বাস উঠে গেল রিকশার উপর

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: সড়কে বেপরোয়া বাস নিয়ন্ত্রণ করতে রাজধানীজুড়ে আন্দোলন চলছে শিক্ষার্থীদের। আর এর মধ্যেই একটি তুলে দিলো রিকশার উপর।

গত রোববার রাজধানীর কুর্মিটোলায় বাস চাপায় দুই কলেজছাত্রের মৃত্যুর প্রতিবাদে রাজধানীজুড়ে চলছে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের উত্তাল আন্দোলন। এখনো শোক কাটেনি তার। এর মধ্যেই বেপরোয়া বাসের শিকার হলো একটি রিকশা।

জানা যায়, মঙ্গলবার (৩১ জুলাই) দুপুর রাজধানীর মতিঝিলে ১২টার দিকে এ ঘটনা ঘটে।

নিয়ন্ত্রণ হারানো বাসটি রাজধানীর মতিঝিলে মধুমিতা হলের পিলারে গিয়ে আঘাত করে। এতে সেখানে থাকা একটি রিকশা চূর্ণবিচূর্ণ হয়ে যায়।

মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, সরকারি একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মধুমিতা হলের পিলারে আঘাত করেছে। বাসটির ধাক্কায় একটি রিকশা ভেঙে চূর্ণবিচূর্ণ হয়েছে, রিকশাচালকও আহত হয়েছেন।

এর আগে গত রোববার (২৯ জুলাই) জাবালে পরিবহনের একটি বাসের চাপায় মৃত্যু হয় শহীদ রমিজ উদ্দিন কলেজের দুই শিক্ষার্থীর। আহত হয় ১২ শিক্ষার্থী। সেটি নিয়ে এখনো চলছে আন্দোলন।

নিয়ন্ত্রণ হারানো বাসের আঘাতে চূর্ণবিচূর্ণ রিকশা | ফেসবুক থেকে সংগৃহীত ছবি

নৌমন্ত্রীর পদত্যাগ দাবিতে ফার্মগেটে সড়ক অবরোধ

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ