শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৭ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


'আমাদের এ পথ লাল গালিচা বিছানো নয়, রক্ত পিচ্ছিল পথ'

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

মাহমুদুল হাসান
কিশোরগঞ্জ প্রতিনিধি

খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক বলেছেন,  বাংলাদেশ খেলাফত যুব মজলিস শুধুমাত্র একটি সংগঠনের ব্যানার বৃদ্ধি করার জন্য জন্ম নেয় নি। বিরাজমান ইসলামী আন্দোলনের একটি শূন্যতা পূরণ করার মহান লক্ষ্য নিয়ে জন্ম নিয়েছে।

আজ (২৪ জুলাই) জেলার গাইটালে অবস্থিত অতিথি কমিউনিটি সেন্টারে মাওলনা উসমান গনি এবং মাওলানা যুবায়েরে সঞ্চালনায় বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কিশোরগঞ্জ জেলা সম্মেলনে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সম্মানিত হাজিরিন আমাদের মানজিল বহূদূর। আমাদের এ পথ লাল গালিছা বিছানো পথ নয়, এ পথ ত্যাগ এবং কুরবানির রক্ত পিচ্ছিল পথ। তাই আমি মজলিসের কর্মীদের বলতে চাই, আমাদেরকে গঠল মূলক কর্মসূচির মাধ্যমে বাংলাদেশের ইসলামী আন্দোলনের ময়দানে একটিইতিবাচক ধারার সূচনা করতে হবে।

তিনি আরও বলেন, রাস্তা ভেঙ্গে গেলে আমরা সরকারকে দোষারোপ করি। অনৈতিক কাজ হলে আমরা প্রশাসনকে দোষারোপ করি। আমি আমার সকল কর্মীকে বলতে চাই সামাজিক কাজে শুধু সরকারে দিকে তকিয়ে থাকলে চলবে না আমাদেরকেও প্রত্যেকটি শাখা থেকে সমান কল্যাণ মূলক কাজের দীর্ঘ মেয়াদি পরিকল্পনা গ্রহণ করতে৷ আমাদেরকে মনে রাখতে হবে বাংলাদেশ খেলাফত যুব মজলিস শুধু রাজনীতি নির্ভর সংগঠন নয় বরং এটি একটি সামাজিক কল্যাণমূলক সংগঠন৷

উক্ত জেলা সম্মেলনে বাংলাদেশ খেলাফত যুব মজলিস কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি মাওলানা মুহাম্মাদ আলীর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত যুব মজলিসের সভাপতি মাওলানা মুহাম্মাদ মামুনুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলাফত যুব মজলিসের মজলিসে খাসের সদস্য মুহসিনুল হাসান, খেলাফত যুব মজলিশ নেত্রকোনা জেলা শাখার সভাপতি মাওলানা মাজাহারুল ইসলাম,খেলাফত যুব মজলিসের সভাপতি পরিষদ সদস্য জনাব মহসিন ভূইয়া,খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় সহকারী বাইতুল মাল সম্পাদক মাওলানা ফজলুর রহমান প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা রেজাউল করিম,বাংলাদেশ খেলাফত যুব মজলিস খ শাখা'র সাহিত্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মাদ হাবীবুল্লাহ সিরাজ, মাওলানা আব্দুল করিম, কিশোরগঞ্জ সদর থানার সভাপতি মাওলানা যুবায়ের, মাওলানা আনোয়ার মাহমুদ ও মাওলানা আবিদ শাকিরসহ বিভিন্ন জেলা থেকে আগত ১৫ শতাধিক কর্মী।

আরও পড়ুন: আমরা তাবলিগ জামাতের কল্যাণ চাই : মাওলানা মামুনুল হক

আরএম-


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ