শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ ।। ৫ আশ্বিন ১৪৩১ ।। ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

শিরোনাম :
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র ছাড়া ইসরায়েলকে স্বীকৃতি দেওয়া হবে না: সৌদি যুবরাজ প্রেসিডেন্ট নির্বাচনে হারলে দায় বর্তাবে ইহুদিদের ওপর: ট্রাম্প পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার আ.লীগ নেতাকর্মীর প্রভাবে নিউ ইয়র্কে ড. ইউনূসের সংবর্ধনা বাতিল আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা ইসলামি লেখক ফোরামের বৈঠক অনুষ্ঠিত, আসছে নতুন কর্মসূচি সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান কারাগারে উত্তপ্ত খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি খুলনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটি বিলুপ্ত ঘোষণা নেতানিয়াহুকে হত্যাচেষ্টার অভিযোগে ইসরায়েলি নাগরিক গ্রেপ্তার

ধর্মীয় যে কোনো বিষয়ে প্রশ্ন করুন ইসলাম প্রতিদিন বিভাগে

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: দৈনন্দিন জীবনের প্রয়োজনীয় মাসায়েল শেখার নাম ইলমে দ্বীন। আর ইলমে দ্বীন শিক্ষা করা সকল মুসলমান নর-নারীর ওপর ফরজ। আল-হাদীস।

আপনার অজানা ধর্মীয় বিষয় জানানোর দুয়ার খুলেছে আওয়ার ইসলাম, ইসলাম প্রতিদিন বিভাগে এখন থেকে আপনি নিয়মিত যে কোনো প্রশ্ন পাঠাতে পারবেন। প্রশ্নগুলোর উত্তর দেবেন অভিজ্ঞ আলেম ও মুফতিগণ।

এখন থেকে বিভাগটিতে প্রশ্ন করে জেনে নিতে পারেন আপনার যে কোনো অজানা বিষয়। দ্বিধা দ্বন্দ্বের পরিমণ্ডল থেকে বেরিয়ে পরিস্কার ধারণা নিতে পারেন এই বিভাগে প্রশ্ন করে।

আপনার প্রশ্নগুলো পাঠাতে পারেন আমাদের  মেইলে। মেইল এড্রেস : newsourislam24@gmail.com

অথবা আমাদের ফেসবুক ম্যাসেঞ্জারেও পাঠানো যাবে প্রশ্ন। এ জন্য ক্লিক করুন এখানে- আওয়ার ইসলাম ফেসবুক 


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ