বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ।। ১৪ চৈত্র ১৪৩০ ।। ১৮ রমজান ১৪৪৫


ইন্টারনেট ও মাদকাসক্তির হাত থেকে মুক্তি দেবে হলিকেয়ার

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

অাওয়ার ইসলাম:  আধুনিক সমাজে ভয়ঙ্কর সমস্যা হয়ে দাঁড়িয়েছে মাদকাসক্তি। সেই সঙ্গে ইদানিং ইন্টারনেট ও ফেসবুক আসক্তি নষ্ট করছে তরুণ সমাজকে। যার ফলে বাবা মা সর্বদায় থাকছেন টেনশনে।

অভিভাবকের এমন টেনশন মুক্ত করতে দেশে প্রতিষ্ঠিত হয়েছে অত্যাধুনিক মাদকাসক্তি গবেষণাধর্মী প্রতিষ্ঠান হলি কেয়ার। যা আপনার সন্তানকে যে কোনো ধরনের খারাপ আসক্তি থেকে দেবে চিরমুক্তি।

বর্তমানে বাংলাদেশে বেসরকারি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রগুলোর মধ্যে অন্যতম ‘হলিকেয়ার’ মাদকাসক্তি চিকিৎসা ও নিরাময় কেন্দ্র৷

বিশেষজ্ঞ ডাক্তারের তত্তাবধানে সকল প্রকাল নেশায় অাসক্ত রোগীর চিকিৎসা সেবা প্রদানে হলিকেয়ার দেশে সুনাম অর্জন করেছে।

এখানে ‘মাদককে ঘৃণা করুণ মাদকাসক্ত ব্যাক্তিকে নয়’ এ স্লোগানকে সামনে রেখে গবেষণাধর্মী প্রতিষ্ঠান হলি কেয়ারে সম্পূর্ণ  দীনি পরিবেশে মাদকাসক্ত থেকে নিরাময় ও অতিরিক্ত ইন্টারনেট আসক্তিকে চিকিৎসা দেয়া হয় অনন্য পদ্ধতিতে।

হলি কেয়ারের বৈশিষ্ট্য হলে এটি সম্পূর্ণ নিরাপদ, স্বাস্থ্যসম্মত এবং ধর্মীয় মূল্যবোধের সমন্বয়ে প্রতিষ্ঠিত। যা দেশের প্রতিটি মাদকসেবীকে সুস্থ জীবনে ফিরিয়ে আনতে অঙ্গীকারাবদ্ধ।

হলি কেয়ার একজন মাদকসেবীকে শুধু মাদকমুক্ত নয়, বরং একজন আদর্শ সন্তান হিসেবে গড়ে উঠার সব ধরনের সহযোগিতা করে থাকে। চিকিৎসা পরবর্তী নিয়মিত কাউন্সিলিং এবং মনিটরিং করার মাধ্যমে একটি সুস্থ জীবনে ফিরিয়ে আনাই প্রতিষ্ঠানটির লক্ষ্য।

হলিকেয়ারের ম্যানেজিং ডিরেক্টর বি.এম নাজিমুদ্দিন আওয়ার ইসলামকে বলেন, হলিকেয়ার অন্য দশটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে সম্পূর্ণ আলাদা। আমাদের কার্যক্রম ও চিকিৎসা প্রদানের পদ্ধতি সম্পূর্ণ ভিন্ন। আমরা মাদকাসক্ত রোগীই শুধু নয়, বরং ফেসবুক-ইন্টারনেট, জুয়া ইত্যাদি ক্ষতিকর নেশায় আক্রান্ত রোগীকেও চিকিৎসা সেবা প্রদান করে থাকি।

তিনি বলেন, হলিকেয়ার ডাক্তারি সেবার পাশাপাশি মাদকে আক্রান্ত ব্যক্তিকে কুরআনি চিকিৎসা প্রদান করে থাকে। দীনের সঠিক জ্ঞান, ইসলামে মাদক সেবনের ভয়াবহতা সম্পর্কে আশক্ত ব্যক্তিকে শিক্ষা দেয়া হয়।

আমি বিশ্বাস করি, একজন মাদকসক্ত ব্যক্তির জন্য কুরআন-হাদিসের সঠিক জ্ঞান সবচেয়ে বড় ওষুধের ভূমিকা পালন করতে পারে।

হলি কেয়ার গত দুই বছরে অসংখ্য মাদকাসক্ত রোগীকে ফিরিয়ে দিয়েছে সঠিক জীবন। অনেক বাবা মা’র হারিয়ে যাওয়া ভবিষ্যতও ফিরিয়ে আনতে সক্ষম হয়েছে। তাই আপনার ছেলে, সন্তান, বন্ধু বান্ধব বা কোনো আত্মীয় সজন যদি এমন আসক্ত ও উশৃঙ্খল জীবনে আবদ্ধ হয়ে পড়ে দ্রুত নিয়ে আসুন হলিকেয়ারে। আল্লাহ চাহে তো খুব দ্রুত সে ফিরে আসবে সুস্থ সুন্দর জীবনে।

হলিকেয়ারে যোগাযোগ: প্যারাডাইজ ভবন (লিফটের ৮), ১ নং চামেলীবাগ, শান্তিনগর, ঢাকা-১২১৭ (cid অফিসের উত্তর পার্শ্বে)

মোবাইল - 01777014346, 58316669,09602111522

-আরএম


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ