শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল প্রকাশ আজ

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম:  আজ প্রকাশ হবে এ বছরের এইচএসসি ও সমমানের পরীক্ষার ফল। সকাল ১০টায় শিক্ষামন্ত্রী ও সব বোর্ডের চেয়ারম্যন প্রধানমন্ত্রীর কাছে ফল হস্তান্তর করবেন।

এরপর বেলা ১টায় সচিবালয়ে নিজ কার্যালয়ের সংবাদ সম্মেলন করবেন শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ। বেলা ২টা থেকে সব শিক্ষা প্রতিষ্ঠানে এবং শিক্ষা বোর্ডের ওয়েবসাইটে দেখা যাবে ফল। এ বছর এইচএসসি পরীক্ষায় ১০ বোর্ডে ১৩ লাখ ১১ হাজার ৪৫৭ জন পরীক্ষার্থী অংশ নেয়। দেশের ২ হাজার ৫৪১টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয়।

২ এপ্রিল শুরু হয়ে তত্ত্বীয় বিষয়ের পরীক্ষা শেষ হয় ১৪ মে এবং ব্যবহারিক পরীক্ষা শেষ হয় ২৪ মে। প্রশ্নফাঁস রোধে এ বছর এইচএসসি এবং সমমানের পরীক্ষা শুরুর ৩০ মিনিট আগে প্রত্যেক পরীক্ষার্থীকে নিজ নিজ পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে হয়েছে।

শিশুর হাতে মোবাইল কতটা ভয়ঙ্কর? দূর করবেন কিভাবে?


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ