শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ৬ বৈশাখ ১৪৩১ ।। ১১ শাওয়াল ১৪৪৫


‘ভোটাররা আগ্রহ হারাচ্ছে; এ সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন অসম্ভব’

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, সরকার মানুষের জানমালের, ইজ্জত আব্রুর নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। ঘরে থাকলে খুন বাইরে থাকলে গুম, এমনকি মায়ের পেটের শিশুদেরও কোনো নিরাপত্তা নেই।

তিনি বলেন, সরকার নির্বাচনের নিরপেক্ষতা হারিয়ে ফেলেছে। নির্বাচন নিয়ে ভোটারদের মধ্যে কোনো আগ্রহ নেই। এই সরকারে অধীনে নিরপেক্ষ নির্বাচন হবে না। তাই সংবিধান সংশোধন করে নির্দলীয় নিরপেক্ষ জাতীয় সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।

গতকাল বিকেলে মাধবদী হাইস্কুল মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ মাধবদী থানা ও পৌরসভার উদ্যোগে আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

থানা সভাপতি মাওলানা কাওছার আহমদ কাসেমীর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, যুগ্ম মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, ইশা ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা শেখ ফজলুল করীম মারুফ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা সভাপতি মাওলানা আব্দুল বারী, সেক্রেটারী আশরাফ হোসেন ভুঁইয়াসহ থানা, পৌরসভা নেতৃবৃন্দ।

জনসভায় নরসিংদী-১ আসনে আশরাফ হোসেন ভুইয়া, নরসিংদী-৩ আসনে ওয়ায়েজ হোসেন ভুঁইয়া, নরসিংদী-৫ আসনে মাওলানা গোলাম সারোয়ার ফরিদীকে জনতার সামনে পরিচয় করিয়ে দেন পীর সাহেব চরমোনাই।

তিনি বলেন, দুর্নীতিবাজ দল ও চরিত্রহীন নেতানেত্রীর আনুগত্য পরিহার করে আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ব্যালট বিপ্লব ঘটাতে হবে। তিনি সকলকে ইসলামী শাসন প্রতিষ্ঠার আন্দোলনে শরীক হওয়ার আহ্বান জানান।

‘জয়ী হলে বেতনের অর্ধেক টাকাও জনসেবায় দেব ইনশাআল্লাহ’

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ