শনিবার, ০৪ মে ২০২৪ ।। ২১ বৈশাখ ১৪৩১ ।। ২৫ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় রোববার থেকে সারা দেশে মাধ্যমিক স্কুল ও কলেজের ক্লাস চলবে: মন্ত্রণালয় সুন্দরবনে ভয়াবহ আগুন, নেভাতে কাজ করছে গ্রামবাসী ও বনকর্মীরা গরমে বিদ্যুৎ বিল কমানোর সহজ উপায় ফোনের বিরক্তিকর বিজ্ঞাপন বন্ধ করবেন যেভাবে   ১০ বছরের মধ্যেই বিলুপ্ত হবে স্মার্টফোন, কিন্তু কিভাবে? এখন থেকে মক্কায় প্রবেশে অনুমতি লাগবে সৌদির বাসিন্দাদের গণমাধ্যমের স্বাধীনতা নিশ্চিত করার ক্ষেত্রে সরকারের অঙ্গীকার আছে : তথ্য প্রতিমন্ত্রী পাখিদের পিপাসা নিবারণে গাছে গাছে পানির পাত্র ঝুলাচ্ছে তারা গাম্বিয়ার সঙ্গে বাণিজ্য ও কৃষিতে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ

একদিনের জন্য ছেড়ে দেখেন : মির্জা ফখরুল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারের উদ্দেশে বলেছেন, একদিনের জন্য ছেড়ে দেখেন না। একদিনের জন্য ছেড়ে দেখেন, দেশের অবস্থা কী হয়। একটা দিন, আপনি দেখেন কী অবস্থা হয়।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে ৯০-এর স্বৈরাচারবিরোধী ছাত্রনেতাদের আয়োজনে আলোচনা সভায় অংশ নিয়ে মির্জা ফখরুল এসব কথা বলেন।

বর্তমান সরকারের সমালোচনা করে বিএনপি মহাসচিব বলেন, সরকারের অপশাসন এমন জায়গায় পৌঁছেছে, যেখান থেকে তারা আর ফিরতে পারবে না। আজকে আপনারা যেই অবস্থায় দেশটাকে নিয়ে গেছেন, এটা কোনোভাবেই একটা আধুনিক রাষ্ট্র নির্মাণের জায়গা নয়। আপনারা একে একে সমস্ত প্রতিষ্ঠানকে ধ্বংস করছেন।

আরও পড়ুন : শুধু পদত্যাগ নয়, ইসি পুনর্গঠনও চায় বিএনপি : ফখরুল


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ