শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২০ বৈশাখ ১৪৩১ ।। ২৪ শাওয়াল ১৪৪৫


নেতাকর্মীদের পদত্যাগ নিয়ে সিলেট ইশা ছাত্র আন্দোলনের বিবৃতি

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম: আওয়ার ইসলাম টোয়েন্টিফোর ডটকমে প্রকাশিত ‘সিলেটে ইশা ছাত্র আন্দোলনের অর্ধ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ’ শিরোনামের নিউজের প্রতিবাদ জানিয়েছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সিলেট।

সিলেট কতোয়ালী থানা সভাপতি আলী আজগর ও সাধারণ সম্পাদক মাসউদুর রহমান এক যৌথ বিবৃতিতে বলেন, অনলাইন নিউজ পোর্টাল আওয়ার ইসলামকে দেয়া নেতাকর্মীদের পদত্যাগ বিষয়ক তথ্যটি সম্পূর্ণ মিথ্যা, ভূয়া ও বানোয়াট। সিলেটে আমাদের কোন দায়িত্বশীল পদত্যাগ করেনি। বরং সংগঠনের শৃঙ্খলা বহির্ভুত কর্মকাণ্ডে জড়িত থাকায় ২ নং ওয়ার্ড সভাপতি ফরিদ আহমদকে ১বছর পূর্বে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং ১১ নং ওয়ার্ড সভাপতি আব্দুর রাজ্জাক হবিগঞ্জে চাকরিতে যোগদান করায় সাংগঠনিক কাজে নিষ্কৃয়তার দরুন সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছিলো।

নিউজে উল্লেখিত সদস্যবৃন্দ আমাদের সংগঠনের লিস্টভুক্ত নয়। আমাদের মনে হচ্ছে বিশেষ একটি মহল উদ্দেশ্য প্রণোদিতভাবে তাদের ব্যবহার করছে।

তারা বলেন, সংগঠন থেকে পদত্যাগ করতে হলে সাংগঠনিক নিয়মে পদত্যাগপত্র জমা দিতে হয়, অথচ এক বছর যাবত তাদের সাথে সংগঠনের কোন প্রকার সম্পৃক্ততা নেই। সুতরাং তাদের পাঠানো বিবৃতি ও তথ্য অসত্য ও উদ্দেশ্য প্রণোদিত।

স্বল্পমূল্যে মাদরাসার ছাত্রদের আইডি কার্ড ছাপছে লুবাবা গ্রাফিক্স

-আরআর


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ