শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৫ বৈশাখ ১৪৩১ ।। ১০ শাওয়াল ১৪৪৫

শিরোনাম :
শিক্ষক ও বাবুর্চি নিয়োগ দেবে রাজধানীর আল্লামা শামসুল হক রহ.মাদরাসা উপজেলা নির্বাচনে যাচ্ছে কি ইসলামি দলগুলো? পাঠ্যপুস্তকের ওপর নির্ভরশীল হয়ে স্মার্ট জেনারেশন সৃষ্টি সম্ভব নয়: শিক্ষামন্ত্রী বিচ্ছিন্নভাবে দে‌শের স্বার্থ অর্জন করার সুযোগ নেই : সেনা প্রধান স্বাস্থ্য সুরক্ষা আইন সংসদে পাশ করব : স্বাস্থ্যমন্ত্রী যাত্রাবাড়ীতে দুই বাসের মাঝে পড়ে ট্রাফিক কনস্টেবল আহত আ.লীগের মন্ত্রী-এমপির আত্মীয়দের উপজেলা নির্বাচনে নিষেধাজ্ঞা; অমান্য করলে ব্যবস্থা ফকিহুল মিল্লাত রহ. এর পরামর্শ -‘ফারেগিন কার সঙ্গে পরামর্শ করবে’ ঢাকায় চালু হলো চীনা ভিসা সেন্টার ফিলিস্তিনকে জাতিসংঘের পূর্ণ সদস্য পদ দেওয়া নিয়ে ভোট শুক্রবার

ইসরায়েল সফরে আমিরাত সেনা প্রতিনিধি দল

নিউজ ডেস্ক
নিউজ ডেস্ক
শেয়ার

আওয়ার ইসলাম : ইসরায়েলে রাষ্ট্রীয় সফরে গিয়েছে সংযুক্ত আরব আমিরাতে একটি সেনা প্রতিনিধিদল। ইসরায়েলি মিডিয়ার বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে মধ্যপ্রাচ্যের সংবাদভিত্তিক ব্রিটিশ সংস্থা মিডল ইস্ট মনিটর।

ইসরায়েলের আই-টুয়েন্টিফোর নিউজ চ্যানেল এক কর্মকর্তাকে উদ্ধৃত করে বলে, ‘ইসরায়েলি বিমানবাহিনী সম্প্রতি সংযুক্ত আরব আমিরাতের একটি সেনা প্রতিনিধি দলকে স্বাগত জানিয়েছে। দলটি যুক্তরাষ্ট্র নির্মিত এফ-৩৫ পর্যালোচনা করতে এসেছে।

সেসময় একটি মার্কিন প্রতিনিধিদলও উপস্থিত ছিল বলে জানিয়েছে ওই সেনা সূত্র। সংবাদমাধ্যমটির মতে, আরব আমিরাতও যুক্তরাষ্ট্রের কাছ থেকে এফ-৩৫ যুদ্ধবিমান কিনতে চায়। ইরানের বিরুদ্ধে নিজেদের আঞ্চলিক শক্ত অবস্থান গড়ে তুলতেই এই সিদ্ধান্ত তাদের।

সংযুক্ত আরব আমিরাত থেকে অবশ্য এখনও এই সফরের বিষয়ে নিশ্চিত করা হয়নি।

আরও পড়ুন : ফিলিস্তিনি নারীদের বিক্ষোভে ইসরায়েলের গুলি; আহত ১৩৪


সম্পর্কিত খবর


সর্বশেষ সংবাদ